ঘরের মধ্যে হটাৎ হাজির হলো এক বিশাল আকৃতির বিষধর কোবরা, রেগে ফোঁস করতেই ঘটল চরম বিপত্তি

  • 3.5K
    Shares

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিলো যেখানে দেখা গিয়েছিল যে, একটি যুবক একটি কোবরা সাপকে‌ কী পদ্ধতি তে ধরেছে।ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে যুবকটি সাপটিকে উদ্ধার করার জন্য ঘরের মধ্যে ঢুকছেন আর কোবরা সাপটি ঘরের একটি কোনায় চুপ করে লুকিয়ে আছে। যুবকটি চেষ্টা করেও কিছুতেই সাপটিকে ধরতে পারছিলেন না। এরপর কোবরা সাপটি বাড়ির দেওয়ালের তাকের মধ্যে লুকিয়ে পড়ে ও বারংবার ফণা তুলতে থাকে। কিন্তু এতে যুবকটির ভয় পাইনি বরং সাপটিকে উদ্ধার করেছে সাহসিকতার সঙ্গে।

এর সাথে ভিডিওটিতে দেখা গিয়েছিলো সাপ ধরতে আসা ঐ যুবক সকলকে পরামর্শ দিয়েছিলেন সাপে কামড়ালে কেউ যেন‌ দেরি না করে তৎক্ষণাৎ হাসপাতালে চলে যান। ওই যুবকের নাম মির্জা এমডি আরিফ। তিনি ওই অঞ্চলের ই একজন স্থানীয় বাসিন্দা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আর‌ও একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি মন্দিরের মধ্যে ঢুকে বসে আছে বড় একটি সাপ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে একটি জগন্নাথ মন্দিরের মধ্যে সাপ ঢুকেছে। বিশাল বড় দীর্ঘকায় শক্ত মোটা সেইসাপটিকে ধরা বেশ শক্ত ছিল তাই এই সাপটিকে ধরার জন্য সাপ বিশেষজ্ঞকে ডাকা হয়। এই ঘটনা দেখতে প্রচুর মানুষ চলে আসেন। নাগলোক নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট হয়।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে প্রথমে সেই ব্যক্তিটি স্টিলের লাঠি দিয়ে সাপটিকে নিজের দিকে টেনে নেন তারপর সাপটি ব্যক্তির দিকে আসতেই তিনি তার লেজ ধরে ফেলেন এবং তারপর ধীরে ধীরে সাপটাকে নিজের আয়ত্বে নিয়ে আসেন।উৎসুক জনতার মধ্যে কেউ কেউ এই ঘটনা দেখে এতটাই উৎসাহী হয়ে পড়েছেন যে,সেটি ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন।

One thought on “ঘরের মধ্যে হটাৎ হাজির হলো এক বিশাল আকৃতির বিষধর কোবরা, রেগে ফোঁস করতেই ঘটল চরম বিপত্তি

error: Content is protected !!