ঠাকুর ঘরে বসে পুজো করছিলেন গৃহবধূ, ঘরের ভিতরে হঠাৎ ঢুকে পড়লো এক বিশাল কোবরা! তারপর ঘটল এক ভয়ঙ্কর ঘটনা যা দেখলে গা শিউরে ওঠে

  • 192
    Shares

বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিলো যেখানে দেখা যাচ্ছিলো যে,একটি কুকুরের বাচ্চা জলের মধ্যে ভাসমান একটি মাছের দিকে অবাক দৃষ্টিতে চেয়েছিল। সে প্রথমে ভেবেছিলো যে, মাছটি মৃত এরপর মাছটি হঠাৎ করে কুকুরের বাচ্চার মুখে আক্রমণ করে। এরপর ভিডিওতে দেখা যায় যে, কোনোরকমে কুকুরের বাচ্চাটি নিজেকে ঐ মাছের কবল থেকে বাঁচাতে সক্ষম হয়। এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ লাইক ও কমেন্ট করেছেন।

আবার কিছুদিন আগে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে আস্ত একটি কোবরা সাপ গাছের মগডালে উঠে পড়েছে, আর সে শুধু মগডালে উঠেই পড়ে নি।বরং গাছের মগডাল থেকে ক্রমাগত সে ফনা তুলছে ভয় দেখানোর জন্য।একজন যুবতী তাকে নামাবার জন্য চেষ্টা করছে কিন্তু যতবার সেই যুবতী লাঠি এগিয়ে দিচ্ছে ততোবারই সে ফণা তুলে ভয় দেখানোর চেষ্টা করছে। এরকম একটি ভিডিও দেখে ভয় লাগারই কথা। সম্প্রতি ভাইরাল ভিডিওটি ও ভয়ের উদ্রেককারী একটি ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, একটি ভয়ঙ্কর সাপ ঠাকুর ঘরে ঢুকে পড়েছে আর সেই সাপটিকে ঘর থেকে বাইরে বের করে আনতে বাড়ির সকল লোক হিমশিম খাচ্ছেন। সাপটি বিদ্যুৎ গতিতে ঠাকুর ঘরের এ প্রান্ত থেকে ও প্রান্ত ছুটে বেড়াচ্ছে এবং ঠাকুর ঘরের ফটো সিংহাসন থেকে শুরু করে সবকিছুই লন্ডভন্ড করে দিয়েছে। পঞ্চপ্রদীপ ও উল্টে দিয়েছে। পরিবারের প্রতিটি মানুষ ঠাকুরের নাম জপতে শুরু করেছেন এর‌ই মধ্যে।

সাপটিকে দেখে মনে হচ্ছে যে সে সকলের হাত থেকে পালিয়ে যেতে পারলে বাঁচে এরপর সাপ ধরবার জন্য একজন ব্যক্তিকে ডাকা হয় এবং দীর্ঘক্ষন প্রচেষ্টার পর সে একটা কৌটোর মধ্যে সাপটিকে ভরে ফেলে। ইতিমধ্যে ভিডিওটিতে ২৭ হাজার মানুষ লাইক করেছেন ও অসংখ্য মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ার সকলেই কমেন্ট সেকশনে সাপেদের নানারকম বিষয় উদঘাটিত করেছেন।

error: Content is protected !!