গাছের মগডালে উঠে বিশাল বড়ো ফনা তুলছে এক ভয়ঙ্কর কোবরা, ভাইরাল ভিডিও

  • 32
    Shares

যে ভিডিওগুলি ভাইরাল হয় সোশ্যাল সাইটে, সেই ভিডিওগুলির দ্বারা ব্যক্তির মনোরঞ্জন হয়। সচরাচর ভিডিওগুলি দেখে আনন্দ পায় মানুষ। মানুষের পাশাপাশি বিভিন্ন সময় নানা রকম জন্তুর ও প্রানীর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে দিন কয়েক আগেই দেখা গিয়েছিল একটি হনুমানকে একজন ভদ্রমহিলা ভাত মেখে খাওয়াচ্ছেন। মমতাময়ী মায়ের হনুমানকে ভাত মেখে খাওয়ানোর ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

আবার কিছুদিন আগে একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছিল একজন মানুষ হাতের তালুতে কিছু জল নিয়েছেন আর সেই জলে মুখ দিয়ে জল পান করছে একটি সবুজ রঙের সাপ। ব্যক্তির অপর হাতে ছিল ক্যামেরা। মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল সাইটে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি জীবজন্তু কে নিয়েই।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে আস্ত একটি কোবরা সাপ গাছের মগডালে উঠে পড়েছে, আর সে শুধু মগডালে উঠেই পড়ে নি।বরং গাছের মগডাল থেকে ক্রমাগত সে ফনা তুলছে ভয় দেখানোর জন্য।একজন যুবতী তাকে নামাবার জন্য চেষ্টা করছে কিন্তু যতবার সেই যুবতী লাঠি এগিয়ে দিচ্ছে ততোবারই সে ফণা তুলে ভয় দেখানোর চেষ্টা করছে। এরকম একটি ভিডিও দেখে ভয় লাগারই কথা। স্বাভাবিক ভাবেই ভিডিওটি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে।

প্রসঙ্গত উল্লেখ্য যে এক ধরনের ফ্লাইং স্নেক হয় যারা এক গাছের মগডাল থেকে অন্য গাছের মগডালে উড়ে উড়ে বেড়ায়। কিন্তু সচরাচর কোন কোবরা কে গাছের মগডালে উঠতে দেখা যায় না।কারণ ফ্লাইং স্নেক গুলির পেশির গঠন আর কোবরার পেশির গঠন অন্যরকম। তাই এই ভিডিওটি দেখে রীতিমতো ঘাবড়ে গিয়েছেন নেটিজেনরা। আর মুহূর্তের মধ্যেই এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে।

One thought on “গাছের মগডালে উঠে বিশাল বড়ো ফনা তুলছে এক ভয়ঙ্কর কোবরা, ভাইরাল ভিডিও

error: Content is protected !!