অন্যমনস্ক হয়ে টিভি দেখছিলেন সুন্দরী যুবতী, হঠাৎ বেরিয়ে আসলো বিশাল কোবরা সাপ, তারপর ঘটলো ভয়ঙ্কর বিপত্তি

সাপেদের ভিডিও প্রায়শই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়।কিছুদিন আগে ভাইরাল হওয়া একটি ভিডিওটিতে দেখা যাচ্ছিলো যে আস্ত একটি কোবরা সাপ গাছের মগডালে উঠে পড়েছে, আর সে শুধু মগডালে উঠেই পড়ে নি।বরং গাছের মগডাল থেকে ক্রমাগত সে ফনা তুলছে ভয় দেখানোর জন্য।একজন যুবতী তাকে নামাবার জন্য চেষ্টা করছে কিন্তু যতবার সেই যুবতী লাঠি এগিয়ে দিচ্ছে ততোবারই সে ফণা তুলে ভয় দেখানোর চেষ্টা করছে। এরকম একটি ভিডিও দেখে ভয় লাগারই কথা। স্বাভাবিক ভাবেই সেই ভিডিওটি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে।

আবার কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়,যেখানে দেখা যাচ্ছে যে দুটি সাপ একে অপরকে জড়িয়ে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতেছে। এরকম ভয়ঙ্কর ভিডিও ভাইরাল না হয়ে যাবে কোথায়। মুহূর্তের মধ্যেই ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। জায়গাটি কোথাকার সেটা বোঝা যায়নি ভিডিওটি দেখে। তবে যে জায়গায় এই ঘটনাটি ঘটেছে সেখানে খুব একটা যানবাহন চলাচল করে না সেটা বেশ বোঝা যাচ্ছে। এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছিলো সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে যে, একটি যুবক একটি কোবরা সাপকে ধরেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে যুবককে সাপটিকে উদ্ধার করার জন্য ঘরের মধ্যে ঢুকছেন আর কোবরা সাপটি ঘরের একটি কোনায় চুপ করে লুকিয়ে আছে। যুবকটি চেষ্টা করেও কিছুতেই সাপটিকে ধরতে পারছিলেন না। এরপর কোবরা সাপটি বাড়ির দেওয়ালের তাকের মধ্যে লুকিয়ে পড়ে ও বারংবার ফণা তুলতে থাকে। কিন্তু এতে যুবকটির ভয় পাইনি বরং সাপটিকে উদ্ধার করেছে সাহসিকতার সঙ্গে।

এর সাথে আরও দেখা গিয়েছে যে ওই যুবককে সকলকে পরামর্শ দিচ্ছেন সাপে কামড়ালে কেউ যেন‌ দেরি না করে তৎক্ষণাৎ হাসপাতালে চলে যান। ওই যুবকের নাম মির্জা এমডি আরিফ। তিনি ওই অঞ্চলের ই একজন স্থানীয় বাসিন্দা। যুবকটির সাহসিকতায় সকলেই মুগ্ধ হয়ে গিয়েছেন। জানা গিয়েছে যে এখন অবধি ঐ যুবক ১৭০ টি কোবরা সাপ ধরেছেন আর তার মধ্যে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

One thought on “অন্যমনস্ক হয়ে টিভি দেখছিলেন সুন্দরী যুবতী, হঠাৎ বেরিয়ে আসলো বিশাল কোবরা সাপ, তারপর ঘটলো ভয়ঙ্কর বিপত্তি

error: Content is protected !!