মৃত্যু নিশ্চিত জেনেও হাসপাতালের বেডে গিটার হাতে “আচ্ছা চলতা হু” গান গাইলো যুবক, ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

  • 315
    Shares

প্রতিদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে এবং প্রতিটি ভিডিও যে মানুষের মনে জায়গা করে নিতে পারছে এমনটা নয় তার মধ্যে থেকে কিছু কিছু ভিডিও একথায় সকলের মনের মনিকোঠায় জায়গা করে নিচ্ছে।সেই সমস্ত ভিডিও হাস্যকর হতে পারে আবার কখনও দুঃখজনক হতে পারে। হাস্যকর ভিডিওর মাধ্যমে মানুষ বিনোদন পাচ্ছে আর দুঃখজনক ভিডিও যা মানুষকে এক কথায় এক নিমেষেই চোখের জল আনতে বাধ্য করেছে আর ঠিক সেভাবেই সোশ্যাল মিডিয়ায় আবারো একটি ভিডিও ভাইরাল হলো যা দেখে চোখের জল ধরে রাখতে পারলেন না নেটিজেনরা।

ভিডিওতে দেখা গিয়েছে এক যুবক হাসপাতালের বেডে শুয়ে হাসপাতালে পোশাক পড়ে গিটার নিয়ে গান গাইছে আচ্ছা চালতা হু।স্বাভাবিকভাবে মনে হতে পারে এ আবার এমনকি কিন্তু সেই যুবক সেই গানটি গাওয়ার পর মৃত্যুর মুখে ঢলে পড়েছিলেন। আসলে সেই গানটি ওই যুবকের জীবনের শেষ গাওয়া গান আর এই গানটি শুনিয়ে কার্যত আবেগপ্রবণ হয়ে উঠেছেন সকলেই।এমনিতেই গানটি আমাদের কাছে খুবই জনপ্রিয় এটি অরিজিৎ সিং এর কন্ঠে গাওয়া গান আর মুক্তির পর থেকেই গানটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে আর এই গান গেয়ে পৃথিবী কে চির বিদায় জানিয়ে চিরঘুমের দেশে চলে গেল এক যুবক।

জানা গিয়েছে পূর্ব ভারতের আসামের বাসিন্দা রিশভ দত্ত  নামের ওই যুবক দীর্ঘদিন ধরে এপ্লাস্টিক এনিমিয়া নামের একটি দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়েছিল।এবং সেভাবেই  তার চিকিৎসা চলছিল বেঙ্গালুরুর একটি হাসপাতালে। মৃত্যু নিশ্চিত এ কথা জানত সে কিন্তু জানা সত্ত্বেও সে হঠাৎ এই বিছানায় শুয়ে শুয়ে গান গাইবে ঠিক করে এবং হাসপাতালের বেডে বসে চিকিৎসক নার্স দের সামনে গিটার হাতে ফেলে আচ্ছা চালতাহু এবং চলতি বছরের 9 জুলাই তার মৃত্যু হয়। মৃত্যুর আগে এটি তাঁর শেষ গান ছিল সেই গান শুনে এবং ভিডিও দেখে অনেকেই চোখের জল ধরে রাখতে পারেননি।

এমনকি ভিডিওটি ক্যাপচার করেছিলেন হাসপাতালে উপস্থিত সমস্ত চিকিৎসক এবং নার্সরা যেই ভিডিওটি এখনো পর্যন্ত এক কোটি কুড়ি লক্ষ  লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন।তবে সকলেই ওই যুবকের প্রশংসায় পঞ্চমুখ কারণে এমন যুবক বোধহয় দেখাই যায়না যে মৃত্যু হবে এটা জেনেও তবু গানের প্রতি ভালোবাসা শেষ মুহূর্ত অবধি  দেখিয়ে গেছে এবং সেই ভিডিও তার গানের প্রতি প্রেম সকলকে অভিভূত করেছে।তাইতো সকলেই সেই ভিডিও দেখে তাঁর আত্মার শান্তি কামনা করেছেন এবং ভিডিওটি অবশ্যই আপনিও দেখুন।

One thought on “মৃত্যু নিশ্চিত জেনেও হাসপাতালের বেডে গিটার হাতে “আচ্ছা চলতা হু” গান গাইলো যুবক, ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

error: Content is protected !!