আমির খানের সহ অভিনেতা, অভাবের তাড়নায় এখন ঠেলা গাড়িতে বেচছেন সবজি

  • 1.5K
    Shares

সত্যিই ভাগ্যের এমনই পরিহাস, সৌভাগ্য থাকলে ফকির থেকে রাজবাড়িতে ওঠা যায় আবারও দুর্ভাগ্য থাকলে রাজপ্রাসাদ থেকে ভিখারি হওয়া যায়। বর্তমানে বলিউডের এমন অনেক প্রাক্তন তারকাকে আমরা দেখতে পাই যারা অভাবের তাড়নায় নিজের সর্বস্ব খুইয়ে এখন কোনওক্রমে দিন গুজরান করছেন। একসময় যাঁরা বলিউডের বড় পর্দা কাঁপিয়ে দিয়েছে সেই বড় পর্দা কাঁপানো তারকারা অর্থের অভাবে হয় চিকিত্সা করাতে পারছেন না নয়তো বা দু বেলা দু মুঠো খেতে পারছেন না।

তাঁদের তালিকায় ফেলা যায় আমির খানের এক সময় সহ অভিনেতা জাভেদ হায়দারকে। বলিউডে দাপটের সঙ্গে কাজ করলেও এখন অর্থের অভাবে ঠেলা গাড়ি করে তরকারি বিক্রি করেছেন ওই অভিনেতা। সেই খবর টুইটারের শেয়ার হতে না হতেই রীতিমতো ভাইরাল। নিজেই হায়দার একটি ঠিকঠাক ভিডিও তুলেছেন আর সেই ভিডিও বিন্দ্রা নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন

দেখা গিয়েছে নিজেই টমেটো তুলে দিচ্ছেন খরিদ্দারের হাতে আর তাঁর সঙ্গেই লিপ মেলাচ্ছেন দুনিয়া মে রহনা হ্যায় তো কাম কর প্যারে গানের সঙ্গে । বাবুর ছবিতে জাভেদ হায়দারকে অভিনয় করতে দেখা গেছে তবে শুধুমাত্র এই সিনেমা নয় একটি ধারাবাহিক এবং লাইফ কি অ্যায়সি কি ত্যায়সি সিনেমায় তাঁকে কাজ করতে দেখা গিয়েছিল, তবে যেহেতু বর্তমানে লক ডাউন চলছে আর তাই ক্ষতিগ্রস্ত হয়েছেন অনেক ছোট ছোট তারকারা ।

যেহেতু সিনেমার শ্যুটিং বন্ধ তাই ছোট ছোট কাজও হাতে পাচ্ছেন না তাঁরা অর্থের অভাবে কী করবেন বুঝতে পারছেন না, তাই তো বাধ্য হয়ে কেউ তরকারি বিক্রি করছেন আবার কেউ রাস্তায় রাস্তায় অন্য কিছু বিক্রি করে দিন গুজরানের চেষ্টা করছেন। এমনিতেই বলিউড ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে তাই, ক্ষতির পরিমাণ কী ভাবে সামাল দেবেন তা বুঝে উঠতে পারছেন না জনপ্রিয় পরিচালকরা।

error: Content is protected !!