রাস্তায় দেখা গেলো আশ্চর্য গাড়ি! অর্ধেক গরুর গাড়ি অর্ধেক অ্যাম্বাসাডার, ভিডিও দেখে হেসেই খুন জনগণ

  • 86
    Shares

হাঁস ছিল সজারু হয়ে গেল হাঁসজারু সুকুমার রায়ের বহুল প্রচলিত এই কবিতা নিশ্চয়ই আমরা কমবেশি সকলেই জানি আর বাঙালি হয়ে এই কবিতা না পড়লে যেন অনেক কিছুই অসম্পূর্ণ থেকে যায়। ঠিক সেভাবেই এই কবিতার মতো বাস্তবে এমন একটি ভিডিও পোস্ট হলো যা দেখে ইন্টারনেটে রীতিমত ঝড় উঠেছে।সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি গাড়ি দেখা দিয়েছে গাড়িটির অর্ধেকটা গরুর গাড়ি অর্ধেকটা আমবাসা ঠিক যেন হাঁসজারুর মতো গল্প। শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা আর এই মজার টুইট সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। ঠিক যেন সুকুমার রায়ের খিচুড়ি কবিতা আর এই খিচুড়ি কবিতার মতোই গরুর গাড়ি আর অ্যাম্বাসেডর কে জুড়ে দেওয়া হয়েছে যেখানে সামনে দুটি সার আর পিছনে দেওয়া হয়েছে অ্যাম্বাসাডার আর এভাবেই শহর দাপিয়ে বেড়াচ্ছে সে অদ্ভুত গাড়ি।

যদিও এই ধরনের গাড়ি দেখলে অবাক হতে হয় কিন্তু অবাক লাগলেও এমন হাস্যকর জিনিস বোধহয় রাস্তায় খুব একটা দেখা যায় না।এই ভিডিওটি শেয়ার করেছেন শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা তিনি ক্যাপশনে মজা করে লিখেছেন আমি মনে করি না এলাউন্স কস্তুরী এবং টেসলা এই স্বল্প ব্যয়ে পুনর্নবীকরণযোগ্য শক্তি জ্বালানির গাড়ির সাথে প্রতিযোগিতা করতে সক্ষম তবে আপনি যদি মিথেনকে বিবেচনায় নেন তবে নির্গমন স্তর সম্পর্কে নিশ্চিত নয়। টুইটারে এই ভিডিওটি শেয়ার হওয়ার পর এখনো অব্দি 3 লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন তার সঙ্গে হাজার হাজার লাইক রিটুইট হয়েছে এছাড়াও অনেক মানুষ এই ভিডিওটির প্রতিক্রিয়া জানিয়েছেন।

এই ভিডিওটি যদিও কোথাকার জানা যায়নি কিন্তু একজন এটি কর্নাটকের ধর্মশালার ভিডিও বলে মন্তব্য করেছেন।সাধারণত শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা মাঝে মাঝেই এই ধরনের বিভিন্ন ভিডিও শেয়ার করে থাকেন আর সেগুলি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয় হয়। প্রসঙ্গত ঠিক এভাবেই দেশজুড়ে করো না পরিস্থিতির সময় একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল এক বাবা যিনি আর্থিক অনটনের জন্য তার ছেলেকে সাইকেল কিনে দিতে পারেননি তাই ভারী দুঃখ পেয়ে ছেলে সাইকেলে বানিয়ে ফেলেছিলেন।

যেখানে সাইকেলটির সামনের অংশ মোটরসাইকেল দিয়ে তৈরি এবং পিছনের অংশটা সাইকেলের পিছনের অংশ দেখে অবাক লাগতে পারে কিন্তু এটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের তরফে এই ভিডিওটি শেয়ার হতেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিল।আসলে আমাদের এই বিশ্বব্রহ্মাণ্ডে এমন অনেক মানুষ আছেন যাদের বিভিন্নভাবে বিভিন্ন বিকল্প পদ্ধতিতে হাস্যকর অথচ ব্যবহার্য জিনিস তৈরি করার ক্ষমতা থাকে।

One thought on “রাস্তায় দেখা গেলো আশ্চর্য গাড়ি! অর্ধেক গরুর গাড়ি অর্ধেক অ্যাম্বাসাডার, ভিডিও দেখে হেসেই খুন জনগণ

error: Content is protected !!