কলকাতাতেও ‘পর্ন কান্ড’, গ্রেফতার মহিলা অভিনেত্রী-মডেল সহ দুই! খোলামেলা পোশাকের ভিডিও ভাইরাল সোস্যাল মিডিয়ায়

বলিউডের অন্যতম বিশিষ্ট প্রযোজক রাজ কুন্দ্রার পর্ন ছবির ব্যবসা কাণ্ডের পর এবার দেশের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছে নানান রকম তথ্য। কিন্তু এরই মাঝে খোদ কলকাতার বুকে ঘটে গেল এমনই এক ঘটনা যা অবাক করেছে সকলকে। নিউটাউনে ২ তরুনীর অর্ধনগ্ন ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কাণ্ডে গ্রেফতার এক মহিলা সহ ২। ধৃতদের নাম নন্দিতা দত্ত ও মৈনাক ঘোষ।

 একজনের বাড়ি দমদম অন্যজন নাক তলার বাসিন্দা। দমদম থেকে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার সূত্রপাত দিন তিনেক আগে, তাদের  অর্ধনগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই অভিযোগ নিয়ে নিউটাউন থানার দ্বারস্থ হয়েছিল দুই তরুণী।

দুই তরুণের মধ্যে একজনের অভিযোগ ছিল তাকে বালিগঞ্জে শাড়ির বিজ্ঞাপন ফটোশুটের নাম করে নিয়ে গিয়ে অর্ধনগ্ন ছবি তুলতে বাধ্য করা হয় এবং অপরজনের অভিযোগ ছিল নিউটাউনের একটি তিন তারা হোটেলে তাকে পর্ন ছবির ভিডিও করতে বাধ্য করা হয়। কিন্তু দিন তিনেক আগে হঠাৎ সোশ্যাল মিডিয়ায় দুই তরুণী লক্ষ্য করে তাদের অর্ধনগ্ন ছবি ভাইরাল হয়েছে।

 আর এর পরেই নিউটাউন থানার দ্বারস্থ হন দুই তরুণী। ঠিক কী ঘটেছিল?2 তরুনীর মধ্যে একজন জানিয়েছেন তাকে নিউটাউনের একটি তিন তারা হোটেলে নন্দিতা এবং মৈনাক জোর করে পর্ন ছবির শুটিং বাধ্য করেছিল এমনকি তাকে হুঁশিয়ারিও দেয়া হয়েছিল, বিদেশি অ্যাপে নিজের নগ্ন ছবি ভাইরাল হবে এই ভয়ে তরুণী কিছুই জানায়নি কিন্তু সোশ্যাল মিডিয়ায় যখন তার ছবি রীতিমতো ভাইরাল হয়ে যায় তখন ওই তরুণী বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হয় এর পাশাপাশি ওই তরুণী আরো জানিয়েছেন ছবি ভাইরাল হবার পরে মৈনাক এবং নন্দিতা তার সঙ্গে যোগাযোগ করেছিল। অবশেষে পুলিশি তৎপরতায় তাদের গ্রেফতার করা গিয়েছে বলে স্বভাবতই খুশির ওই দুই তরুণী।

প্রসঙ্গত বর্তমানে মাঝে মাঝেই শোনা যায় যুবক-যুবতীকে প্রেমে প্রতারণা করে তার অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার নাম করে ধর্ষণ করেছে। তবে এই ধরনের ঘটনা ইন্টারনেটনির্ভর দুনিয়ায় দিনে দিনে বেড়ে চলেছে হচ্ছে না কোনো প্রতিবাদ বাধ্য হয়ে মৃত্যুর পথ বেছে নিতে হচ্ছে যুবতীদের।

One thought on “কলকাতাতেও ‘পর্ন কান্ড’, গ্রেফতার মহিলা অভিনেত্রী-মডেল সহ দুই! খোলামেলা পোশাকের ভিডিও ভাইরাল সোস্যাল মিডিয়ায়

Leave a Reply