গহনার দোকানে ঢুকে স্যানিটাইজার মেখে লক্ষ লক্ষ টাকার গহনা লুট করে নিল দুষ্কৃতীরা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

  • 49
    Shares

বর্তমানে করোনা পরিস্থিতি খুবই জোরদার হয়েছে আর তাই সাবধানতা অতি বাধ্যতামূলক।মুখে মাস্ক পরে হাতে স্যানিটাইজার লাগিয়ে সর্বদা থাকতে হবে তাছাড়া করোনা ভাইরাসের হাত থেকে রেহাই পাওয়ার কোনো উপায় নেই। তবে চুরি করতে গেলে কিংবা ডাকাতি করতে গিয়ে স্যানিটাইজার হাতে ব্যবহার করতে হবে তা বোধহয় এতদিন আমাদের কারোরই ধারণার মধ্যে ছিল না কিন্তু সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যার মাধ্যমে স্যানিটাইজার ব্যবহারের এক দারুণ উদাহরণ আমরা দেখেছি।

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে কয়েকজন দুস্কৃতি দোকানে ঢুকে প্রথমে হাত চেঞ্জ করে নিল তারপর বন্দুক বের করে দোকানের কর্মচারীদের ভয় দেখিয়ে লক্ষ লক্ষ টাকার গহনা এবং নগদ লুট করে নিল। সামাজিক মাধ্যম এই ভিডিওটি বেশ কয়েকদিন ধরে ঘোরাফেরা করছে। জানা গিয়েছে ঘটনাটি উত্তরপ্রদেশের আলিগড়ের একটি সোনার দোকানে।

সোনার দোকানের কর্মচারীরা দোকানে আসছিলেন তাদের জন্য স্যানিটাইজার দিচ্ছিল আর ঠিক সেই সময় একদল দুষ্কৃতী স্যানিটাইজার মেখে ক্রেতা সেজে দোকানে ঢুকে পড়ে লুট করে নিয়ে গেল এবং টাকা। মুহূর্তের মধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে।

ভাইরাল হওয়া ভিডিও দেখা গিয়েছেন সেদিন দোকান খুলছিলেন দোকানের কর্মীরা এবং দোকানের মধ্যে দুএকজন ক্রেতাও ছিলেন এরপর কয়েকজন ব্যক্তি দোকানে ঢুকে তাদের জীবানু নাশ করার জন্য স্যানিটাইজার দিচ্ছিলেন দোকানের কর্মচারীরা ,তারা স্যানিটাইজার হাতে মেখে নিয়ে অমনি কোমর থেকে বন্দুক বের করে ভয় দেখিয়ে সবকিছু লুট করে নিয়ে চলে যায় দোকান থেকে। নগদ টাকা থেকে শুরু করে বেশ কয়েক লক্ষ টাকার গহনা নিয়ে গেছে দোকান থেকে।

এই ভিডিওটি দেখে অনেকেই অবাক হচ্ছেন যেহেতু করোনা ভাইরাসের প্রাদুর্ভাব তাই সকলকে সচেতন থাকতে হবে কিন্তু তার মানে ডাকাতি করতে গেলেও সচেতন থাকতে হবে ?দুষ্কৃতীদের  স্বাস্থ্য সচেতনতা দেখে কার্যত অবাক হয়েছেন নেট পাড়া।

One thought on “গহনার দোকানে ঢুকে স্যানিটাইজার মেখে লক্ষ লক্ষ টাকার গহনা লুট করে নিল দুষ্কৃতীরা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

error: Content is protected !!