‘কৃতজ্ঞতা রয়েছে তাই বেইমানি করতে পারবোনা’, তৃণমূলে যোগ দিয়ে বললেন অভিনেতা দীপঙ্কর দে

  • 103
    Shares

রাজ্যে বিধানসভা নির্বাচনে একেবারে দোরগোড়ায় এসে কড়া নাড়ছে।আর মাত্র কয়েকটা মাস এর অপেক্ষা তারপর পশ্চিমবঙ্গের মসনদে কে বসবেন তা নিয়ে শুরু হবে হাড্ডাহাড্ডি লড়াই আর তাইতো এই বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ইতিমধ্যেই রণতরী সাজাতে শুরু করেছে রাজ্যের শাসক শিবির এবং বিরোধী শিবির।কি হবে পরবর্তী মুখ্যমন্ত্রী এই নিয়ে জোর চর্চা শুরু হয়েছে রাজ্যের অন্দরে তবে রাজ্যের শাসক দল কিংবা বিরোধী পক্ষকে একচুয়াল জায়গা ছেড়ে দিতে নারাজ।

এমনই সরগরম পরিস্থিতিতে রাজ্যের রাজনৈতিক পালাবদল এর বেশ কয়েক মুহূর্ত আগে দলবদল এর খেলা শুরু হয়েছে রাজ্যজুড়ে।ইতিমধ্যেই রাজ্যের বেশ কয়েকজন মন্ত্রী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন আবার অনেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন যাদের মধ্যে অন্যতম হলো অভিনেতা সৌরভ দাস,বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ এর স্ত্রী সুজাতা খাঁ।ঠিক সেই মতো এবার তৃণমূলে ব্রাত্য বসুর উপস্থিতিতে শুক্রবার তৃণমূল ভবনে যোগ দিলেনবর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে একইসঙ্গে ভরতকল টেলি অভিনেত্রী লাভলী মৈত্র তার সঙ্গে ওস্তাদ রশিদ খানের মেয়ে সংগীতশিল্পী সাওনা খান।

এদিন তৃণমূল ভবনে তৃণমূলে যোগ দিয়েই চাঁচাছোলা ভাষায় এবং একপ্রকার ইঙ্গিতে বিরোধীদের কটাক্ষ করেন দীপঙ্কর দে।তিনি সরাসরি জানান মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিকৃত রয়েছে তাই তিনি বেইমানি করতে পারবেন না এবং সে কারণেই তৃণমূলে যোগ দিলেন। তৃণমূলের পতাকা হাতে নিয়ে তৃণমূল ভবনে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে দীপঙ্কর দে জানান, মাননীয় মুখ্যমন্ত্রীর প্রতি তার অনেক কৃতজ্ঞতা রয়েছে এবং দায়বদ্ধতা রয়েছে।

যদিও তিনি বহুদিন থেকেই তৃণমূলের সাপোর্টার কিন্তু শারীরিক অসুস্থতার কারণে সব জায়গায় যেতে পারেন না তবে মাননীয় মুখ্যমন্ত্রীর যেভাবে তাকে বঙ্গভূষণ বঙ্গবিভূষণ সম্মাননা জ্ঞাপন সাহায্য করেছেন তাই তিনি যথেষ্ট আপ্লুত এবং গর্বিত আর সে কারণেই তিনি মাননীয় মুখ্যমন্ত্রীর সঙ্গে কখনোই বেইমানি করতে পারবেন না আর তাই তৃণমূলে যোগ দিলেন।

এখানেই শেষ নয় যেহেতু তিনি দু-দুবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন গুরুতর অসুস্থ অবস্থায় তখন মাননীয় মুখ্যমন্ত্রী বর্ষীয়ান অভিনেতা কে দেখতে যাওয়ার জন্য অরূপ বিশ্বাস কে হাসপাতালে পাঠিয়ে ছিলেন এমনটাও বললেন অভিনেতা দীপঙ্কর দে।একই সঙ্গে তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে রুদ্রনীল ঘোষের বিজেপিতে যাওয়ার সম্পর্কে বলতে গিয়ে তিনি জানান টলিউড দু’ভাগে বিভক্ত হয়েছে এ বিষয়ে সন্দেহ নেই কিন্তু বাংলায় আবারও তৃণমূল আসবে।

এদিন তৃণমূল ভবনে কলাকুশলীদের যোগদানের অনুষ্ঠানের থেকে ব্রাত্য বসুর সরাসরি কেন্দ্রের বিজেপি সরকারের পাশে দাঁড়ানোর জন্য কঙ্কনা সেন শর্মা কে দেন একইসঙ্গে রুদ্রনীল ঘোষের বিজেপিতে যাওয়া নিয়েও তিনি ইঙ্গিতে বেশ কতকগুলি কটাক্ষমূলক কথাবার্তাও বলেন শোনা যায়।

error: Content is protected !!