কালীঘাটে উদ্ধার বস্তাভর্তি পোড়া টাকা, ব্যাপক চাঞ্চল্য এলাকায়! ভিডিও ভাইরাল

  • 42
    Shares

এমনিতেই টানা প্রায় নয় মাস করোণা ভাইরাসের দাপটের কারনেই মানুষের আর্থিক অবস্থা অনেকটাই ভেঙে পড়েছে কিন্তু এরই মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হতে শহরে উদ্ধার হল বস্তা বোঝাপড়া টাকার নোট।রবিবার ঘটনাটি ঘটেছে কালীঘাটের মুখার্জি ঘাটে এবং এই বেশ কয়েকটি বস্তা বস্তা পোড়া টাকা দেখতে পান স্থানীয়রা আর তাতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।শুধু তাই নয় এই পোড়া টাকার মধ্যে ভাল টাকার নোটগুলি কুড়িয়ে নিতে স্থানীয় দের ভীর ছিল চোখে পড়ার মতো ছিল।এরপর এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে উপস্থিত হয় কালীঘাট থানার পুলিশ এবং ঘটনার তদন্তে নেমেছে পুলিশ প্রশাসন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে রবিবার দুপুরে আচমকাই কালীঘাটের মুখার্জির ঘাটের দেখতে পান স্থানীয় বাসিন্দারা এর পরেই কৌতূহলবশত এগিয়ে যেতেই সকলের চক্ষু ছানাবড়া।চোখের সামনে দেখতে পান 10 20 50 এবং 100 টাকার নোট পুড়ে যাচ্ছে আর এভাবে টাকার খবর ছড়িয়ে পড়তেই মুখার্জি ঘাটে ভিড় জমান কয়েকশো মানুষ একই সঙ্গে পুড়ে যাওয়া টাকার মধ্যে ভাল টাকার নোট উড়িয়ে নেওয়ার জন্য রীতিমতো ভিড় লেগে যায়। এমনকি অনেকেই আবার পড়া টাকার নোট পকেটের মধ্যে ভরে নেন।

এরপরেই ঘটনাস্থলে এসে পৌঁছায় কালীঘাট থানার পুলিশ।পুলিশ এসে বস্তাবন্দি করে পোড়া টাকাগুলি এবং একই সঙ্গে তদন্ত শুরু করেছে পুলিশ।কে বা কারা এই ঘটনাটি ঘটিয়েছে এবং এই ঘটনার পিছনে কাদের হাতে রয়েছে তা জানতে ইতিমধ্যেই সিসিটিভি ফুটেজের ক্লিপিংস সংগ্রহ করে ঘটনার কোন সূত্র পাওয়া যায় কিনা তা তদন্ত করে দেখছে পুলিশ।

তবে এভাবে হঠাৎ করে কালীঘাটের মুখার্জী রোড টাকা পড়ে যাওয়ার ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে বিভিন্ন মহলে।প্রসঙ্গত, এর আগে শহরের রাস্তায় বাড়ি তিনতলা থেকে টাকা উড়ে এসে রাস্তায় পড়েছিল। সেসময়ও টাকা কুড়িয়ে নিতে শহরের রাস্তায় ভিড় ছিল চোখে পড়ার মতো।

One thought on “কালীঘাটে উদ্ধার বস্তাভর্তি পোড়া টাকা, ব্যাপক চাঞ্চল্য এলাকায়! ভিডিও ভাইরাল

error: Content is protected !!