প্রেমে আত্মহারা ছাত্রীকে বুকে জড়িয়ে ধরে ছবি তুললেন রাহুল গান্ধী, ভিডিও ভাইরাল হতেই ঝড় উঠলো সোশ্যাল মিডিয়ায়

  • 171
    Shares

অল্প বয়সী যুবক-যুবতীদের মধ্যে ভালোবাসার এক অন্যরকম মাদকতা থাকে। কে কী এই সমস্ত কিছু তখন মাথাতেই থাকেনা, কেবল আকর্ষণীয় কোনো ব্যক্তিত্বের প্রতি প্রবল টান অথবা আকর্ষণ থাকে-এইরকম আকর্ষণ থেকেই অনেক সময় দেখা যায় যে কোনো তারকাকে দেখে জড়িয়ে ধরেছেন কোনো তরুণী। ক্রিকেটের খেলোয়াড় ধোনির ক্ষেত্রেও এরকম ঘটনা ঘটেছিল। এরকম ঘটনা ঘটেছে বলিউড-টলিউডের বহু নায়কের সাথে। তবে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর সাথে এরকম ঘটনা এর আগে ঘটেছে বলে জানা যায়নি। সম্প্রতি সেই ঘটনাই ঘটেছে।

বর্তমান যুবক-যুবতীদের মধ্যে রাহুল গান্ধীর একটা অন্যরকম প্রভাব লক্ষ্য করা যায়। তিনি যুবক যুবতীদের মধ্যে সহজেই মিশে যেতে পারেন।এমনকি যুবক-যুবতীরা তাকে স্যার বলে ডাকতে গেলেও তিনি মানা করেন।

গত বুধবার একটি সরকারি কলেজের সভায় একটি প্রচারে গিয়ে তিনি যুবক-যুবতীদের উদ্দেশ্যে বলেন তাকে যেন সকলে নাম ধরেই ডাকেন।রাহুল গান্ধীর কথায় -“আমি স্যার ন‌ই, আমার নাম রাহুল। তোমরা আমাদের প্রিন্সিপাল বা শিক্ষকদের স্যার বলে ডাকতেই পারো কিন্তু আমাকে নয় আমাকে রাহুল বলেই ডাকবে।”এই কথা শুনে সকলে হাততালি দিতে থাকেন।

গতকাল পুদুচেরির একটি কলেজে রাহুল গান্ধী গিয়েছিলেন বক্তব্য রাখতে। সেই কলেজের একজন ছাত্রী আবার রাহুল গান্ধীর ব্যক্তিত্বের বিরাট ভক্ত। রাহুল গান্ধীর অটোগ্রাফ নেওয়ার জন্য সে স্টেজের একেবারে কাছে চলে যায়। রাহুল গান্ধী এগিয়ে এসে অটোগ্রাফ দিতে শুরু করলে আনন্দে লাফাতে থাকেন ছাত্রী। এরপরই রাহুল গান্ধী ওই ছাত্রীর সাথে হাত মেলান। ওই ছাত্রীর উন্মাদনা দেখে রাহুল গান্ধী বুকে জড়িয়ে ধরেন ঐ ছাত্রীকে। তারপর একসাথে ছবিও তোলেন।

মুহুর্তের মধ্যে এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে। অসংখ্য মানুষ এই ভিডিও দেখেছেন।অল্প বয়সী যুবক-যুবতীদের মধ্যে ভালোবাসার এক অন্যরকম মাদকতা থাকে। কে কী এই সমস্ত কিছু তখন মাথাতেই থাকেনা, কেবল আকর্ষণীয় কোনো ব্যক্তিত্বের প্রতি প্রবল টান অথবা আকর্ষণ থাকে-এইরকম আকর্ষণ থেকেই অনেক সময় দেখা যায় যে কোনো তারকাকে দেখে জড়িয়ে ধরেছেন কোনো তরুণী। ক্রিকেটের খেলোয়াড় ধোনির ক্ষেত্রেও এরকম ঘটনা ঘটেছিল। এরকম ঘটনা ঘটেছে বলিউড-টলিউডের বহু নায়কের সাথে।

তবে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর সাথে এরকম ঘটনা এর আগে ঘটেছে বলে জানা যায়নি। সম্প্রতি সেই ঘটনাই ঘটেছে। বর্তমান যুবক-যুবতীদের মধ্যে রাহুল গান্ধীর একটা অন্যরকম প্রভাব লক্ষ্য করা যায়। তিনি যুবক যুবতীদের মধ্যে সহজেই মিশে যেতে পারেন।এমনকি যুবক-যুবতীরা তাকে স্যার বলে ডাকতে গেলেও তিনি মানা করেন। গত বুধবার একটি সরকারি কলেজের সভায় একটি প্রচারে গিয়ে তিনি যুবক-যুবতীদের উদ্দেশ্যে বলেন তাকে যেন সকলে নাম ধরেই ডাকেন।রাহুল গান্ধীর কথায় -“আমি স্যার ন‌ই, আমার নাম রাহুল। তোমরা আমাদের প্রিন্সিপাল বা শিক্ষকদের স্যার বলে ডাকতেই পারো কিন্তু আমাকে নয় আমাকে রাহুল বলেই ডাকবে।”

এই কথা শুনে সকলে হাততালি দিতে থাকেন। গতকাল পুদুচেরির একটি কলেজে রাহুল গান্ধী গিয়েছিলেন বক্তব্য রাখতে। সেই কলেজের একজন ছাত্রী আবার রাহুল গান্ধীর ব্যক্তিত্বের বিরাট ভক্ত। রাহুল গান্ধীর অটোগ্রাফ নেওয়ার জন্য সে স্টেজের একেবারে কাছে চলে যায়। রাহুল গান্ধী এগিয়ে এসে অটোগ্রাফ দিতে শুরু করলে আনন্দে লাফাতে থাকেন ছাত্রী। এরপরই রাহুল গান্ধী ওই ছাত্রীর সাথে হাত মেলান। ওই ছাত্রীর উন্মাদনা দেখে রাহুল গান্ধী বুকে জড়িয়ে ধরেন ঐ ছাত্রীকে। তারপর একসাথে ছবিও তোলেন।মুহুর্তের মধ্যে এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে। অসংখ্য মানুষ এই ভিডিও দেখেছেন।

error: Content is protected !!