স্বামীকে সিগারেটের ছ্যাঁকা দিলেন ইঞ্জিনিয়ার স্ত্রী, অকথ্য অত্যাচারের ভিডিও ভাইরাল

  • 288
    Shares

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল হয়।এক ধরনের ভিডিও ভাইরাল হয়- যেগুলিতে নানা ধরনের গুণ যেমন নাচ, গান ইত্যাদি প্রকাশ হয়। বিভিন্ন রকম সেলিব্রিটিদের নানা ভিডিওকে এবং টিকটকার ও ইউটিউবার দের নানা ভিডিওকে ট্রোলড করে ভাইরাল হয় এক ধরনের ভিডিও।আর এক ধরনের ভিডিও তৈরি হয় স্বতঃস্ফূর্তভাবে, ভাইরাল হয় স্বতঃস্ফূর্তভাবে-এই ভিডিও গুলিতে নানারকম সামাজিক বার্তা দেওয়া থাকে। নানারকম মানবিক কাজ করার ভিডিওগুলি ভাইরাল হয়ে যায় সহজেই। যেমন কোন দুঃস্থ মানুষকে সহায়তা , রাস্তার কোনো কুকুর কে খাদ্য দান করা ইত্যাদি ইত্যাদি।

আবার আরও এক ধরনের ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয় যেগুলি আজব ধরণের হয়ে থাকে। কোন একটি অদ্ভুত ঘটনা ,যা আগে কখনো হয়নি, বা এমন কোন ঘটনা যা সচরাচর চোখে পড়ে না এই ধরনের ভিডিও গুলোও ভাইরাল হয়। দিন কয়েক আগেই দেখা গিয়েছিল একটি হনুমানকে একজন ভদ্রমহিলা ভাত মেখে খাওয়াচ্ছেন। মমতাময়ী মায়ের হনুমানকে ভাত মেখে খাওয়ানোর ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি একদম অন্যরকম।

যে ভিডিওগুলি ভাইরাল হয় সোশ্যাল সাইটে, সেই ভিডিওগুলি অন্য কাউকে মনোরঞ্জন করার জন্য নির্মিত হয়। সচরাচর ভিডিওগুলি তৈরি করা হয় এমনভাবে যাতে দর্শকরা সেটা দেখে আনন্দ পায়।
এই ভিডিওটি দেখে আমাদের এতটুকুও ভালো লাগেনা, বরং উল্টে মন ভারাক্রান্ত হয়ে যায়। হ্যাঁ এরকম একটি ভয়ঙ্কর ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে। ভিডিওটি দেখার পর সকল নেটিজেনরা নিন্দায় সরব হয়েছেন।

সাম্প্রতিক ঘটনা টি সল্টলেকের একটি ঘটনা। একজন ইঞ্জিনিয়ার ব্যক্তি ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনাক্রমে সেই ব্যক্তির স্ত্রী ও ইঞ্জিনিয়ার। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে ইঞ্জিনিয়ারের স্ত্রী ইঞ্জিনিয়ার স্বামীকে চড় থাপ্পড় মারছেন, এমনকি সিগারেটের ছ্যাকা অবধি দিচ্ছেন। কিন্তু কেন স্ত্রী স্বামীকে এইভাবে মারধর করছেন? জানা যায় আনলক ওয়ান শুরু হওয়ার পর ওই ব্যক্তি তার বাবা-মাকে হুগলির বাড়ি থেকে সল্টলেকে নিজের বাড়িতে নিয়ে আসেন। আর এখানেই তার স্ত্রীর আপত্তি। স্ত্রীর বক্তব্য তার শশুর শাশুড়ি করোনা সংক্রমিত। তারা নাকি করোনা নিয়েই এখানে এসেছেন।এই নিয়ে বাড়িতে প্রবল অশান্তি শুরু হয় এবং স্বামীর ওপর অত্যাচার করতে থাকেন স্ত্রী। তখনই ইঞ্জিনিয়ার স্বামী বুদ্ধি করে পুরো ঘটনাটি ভিডিও রেকর্ডিং করেন এবং সেটি সোশ্যাল সাইটে ছেড়ে দেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে স্ত্রী স্বামীর উপর মারধর করছেন, শ্বশুর শ্বাশুড়ি কে অন্য কোথাও পাঠিয়ে দেওয়ার কথা বলে।প্রসঙ্গত উল্লেখ্য ওই ব্যক্তির বাবা-মা হুগলীর বৈদ্যবাটি তে যেখানে থাকতেন সেই জায়গাটি অরেঞ্জ জোনে, বরং এখন সল্টলেকের ভাড়াবাড়িতে ছেলের কাছে যেখানে তারা উঠেছেন সেটাই রেড জোন।

এই ঘটনার পর স্বামী -স্ত্রীর নামে থানায় অভিযোগ করে। কিন্তু সেখানে কোনো ফল না মেলায় তিনি আইনজীবী দ্বারস্থ হন। এই ভিডিওটি দেখলে বোঝা যায় যে শুধু নারীরাই অত্যাচারিত নয়,পুরুষরাও অত্যাচারিত হন। শুধু ঘটনা গুলো সব সময় প্রকাশ্যে আসে না।

error: Content is protected !!