হাসপাতালের বেডে শুয়ে থাকা স্ত্রীকে জড়িয়ে চুমু খেলেন স্বামী, সঙ্গে রইল দ্রুত সেরে ওঠার প্রার্থনা

পশ্চিমবঙ্গ 24×7 ডিজিটাল ডেস্ক: সত্যিকারের ভালোবাসা কোনওদিনও ফুরায় না, আর কথাতেই আছে স্বামী স্ত্রীর বন্ধন সাত জন্মের বন্ধন যা কোনও দিন ভেঙে যাওয়ার নয়। যদিও অনেকেই বলে থাকেন ভালবাসার সময়ের সঙ্গে সঙ্গে কমে যায় কিন্তু কথাটির সত্যতা যদিও যাচাই করা হয়নি। তবে যিনি একমাত্র ভালোবেসেছেন তিনি জানেন ভালোবাসার অনুভূতি আসলে কি। সুখ দুঃখের সময় একে অপরের পাশে থাকা, জীবনের প্রতিটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ দুজন দুজনের সঙ্গে থাকা, হাতে হাত রেখে চলার অন্য নাম হল ভালোবাসা।

স্বামী স্ত্রীর সেই জন্ম জন্মান্তরের বন্ধন যে কতটা অটুট তার প্রমাণ মিলল এ বার সামাজিক মাধ্যমে। সামাজিক মাধ্যমে স্বামী স্ত্রীর ভালোবাসা যে কতটা নির্ভেজাল তাঁর ছবি ফুটে উঠল। তাই তো স্ত্রী যখন হাসপাতালের বেডেই শায়িত থাকা স্ত্রীর দেখাশোনা করছেন তাঁর স্বামী, শুধু দেখা শোনায় নয় তাঁর সমস্ত দায়িত্ব নিয়েছেন তিনি।

একটি ভিডিওতে দেখা গিয়েছে একটি হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন স্ত্রী আর বেডের নিচে বসে থাকা স্বামী স্ত্রীর মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন কখনও পরম স্নেহে চুমু খেয়ে নিচ্ছেন। তাঁর সঙ্গে দ্রুত আরোগ্য কামনাও করেছেন আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই সকলে স্বামী স্ত্রীর ভালোবাসা দেখে কুর্নিশ জানিয়েছেন।

অনেকেই হাসপাতালের বেডের পাশে বসে থাকা বৃদ্ধ ব্যক্তিটির ভালবাসার টান কতটা সে বিষয়েও প্রশংসা করেছেন। তবে যাই হোক না কেন এমন খাঁটি ভালবাসা আজকের দিনে হয়তো নজরে পড়ে না। যদিও সামাজিক মাধ্যমে বিভিন্ন সময় বৃদ্ধ বা বৃদ্ধার হাতে হাত রাখা ছবি, কিংবা আরও মজাদার ছবি ভাইরাল করা হয় কিন্তু এই ধরনের দৃশ্য বিরল এমনটাই বলছেন নেটি জনেরা।

Loading...
error: Content is protected !!