পুলিশের অকথ্য অত্যাচার, লাথি মেরে ফেলে দেওয়া হলো ফলের ঠেলা, সামাজিক মাধ্যমে ভাইরাল ভিডিও

  • 183
    Shares

রক্ষক যখন ভক্ষক ,মাঝে মাঝে কিছু পুলিশের অমানবিক রূপ আমাদের প্রকাশ্যে আসে যা দেখলে এককথায় পুলিশের প্রতি বিতৃষ্ণা জন্মায় আর যা দেখলে একপ্রকার চোখের জল আসে ঠিক তেমনি একটি ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায় যেখানে পুলিশ অত্যাচারের নিদারুণ এক দৃষ্টান্ত উদাহরণ ফুটে উঠেছে। যেখানেই পুলিশের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়ার ফল পেতে হল এক ফলওয়ালা কে এবং ফলওয়ালার ঠেলা লাথি মেরে ফেলে দিলেন এক পুলিশ আধিকারিক। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই রীতিমতো ছড়িয়েছেন নেট পাড়ায়।

জানা গিয়েছে এই ঘটনাটি ঘটেছে কেরালার কান্নুর এ, যেখানেই কয়েকজন পুলিশ আধিকারিক কে রাস্তার বিক্রেতাদের সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করতে দেখা গিয়েছে। ঠিক সেই সময়ই কামরুলের এক বাসিন্দা তথা ফলওয়ালা সাজিদ নামে ওই ব্যক্তির ঠেলায় লাথি মারেন এক পুলিশকর্মী। তার অপরাধ একটাই পুলিশকর্মীরা রাস্তা থেকে বিক্রেতাদের সরে যেতে বলে আর সেই সরে যাওয়ার কথা বলতেই সাজিদ এর বিরোধিতা করে আর বিরোধী তার ফলস্বরূপ পুলিশকর্মী সাজিদের গাড়ি কে লাথি মেরে ফেলে দেয়।

তবে এখানেই শেষ নয় সাজিদকে পুলিশকর্মীরা থানায় ডেকে নিয়ে যায় এর পাশাপাশি তার মোবাইলটি কেড়ে নিয়ে রীতিমতো তাকে হুমকিও দেওয়া হয় বলে জানিয়েছেন ওই ফলওয়ালা।তবে এই প্রথমবার নয় এর আগে সাজিদ বেশ কয়েকবার পুলিশি অত্যাচারের মুখে পড়েছে আর এভাবেই বারবার ক্ষতির মুখে পড়তে হয়েছে তাদের।

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের দাপট আর এমনিতেই দেশে করোনাভাইরাস এর পরিস্থিতি এতটাই খারাপ যার জেরে দেশের অর্থনীতি একেবারে বিকল হয়েছে আর তার প্রভাব পড়েছে সাধারণ মানুষের ওপর। এমনিতেই লকডাউন এর জন্য বিক্রিবাটা কম বহুকষ্টে বিক্রেতাদের মাল তুলতে হচ্ছে অথচ সেই পয়সা দিয়ে জিনিস কেনা এভাবে নষ্ট করছে পুলিশ আধিকারিক জানান ইতিমধ্যে ক্ষোভ প্রকাশ করেছেন বিভিন্ন মহলের মানুষজন।

One thought on “পুলিশের অকথ্য অত্যাচার, লাথি মেরে ফেলে দেওয়া হলো ফলের ঠেলা, সামাজিক মাধ্যমে ভাইরাল ভিডিও

error: Content is protected !!