কলকাতা বিমানবন্দরে হঠাৎ ভয়ংকর মৌমাছি হামলা, বাগে আনতে চালাতে হলো কামান! দেখুন ভিডিয়ো

  • 31
    Shares

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মধ্য দিয়ে আমরা যেমন বিনোদনের অন্যতম মাধ্যম খুঁজে পেয়েছি ঠিক তেমনি বিভিন্ন সময়ে বিভিন্নভাবে নানান ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে এই সামাজিক মাধ্যমের হাত ধরে আর ঠিক সেভাবেই এবার কলকাতা বিমানবন্দরের একটি আশ্চর্য ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে।কলকাতা বিমানবন্দরে একটি প্লেনে এক বিশাল মৌমাছির ঝাঁক হামলা করে বসলো আর এই ভিডিওটি সঙ্গে সঙ্গে নেট দুনিয়ায় ভাইরাল যাবেই ইতিমধ্যে সমস্ত স্তরের মানুষ জন নানান রকম কমেন্টে ভরিয়ে দিয়েছেন মন্তব্য বাক্স।

ভাবতে নিশ্চয়ই অবাক লাগছে হঠাৎ কিভাবে মৌমাছি প্লেনে হানা দিল। অবাক হওয়ার কিছুই নেই আসলে তারাও উড়তে পারে তাদেরও প্লেনে চাপার সক হতে পারে এমনটাই বলছেন কেউ কেউ। এক্ষেত্রে উল্লেখ্য সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই অনেক ধরনের ভিডিও তুমুল ভাইরাল হয়ে যায় আর সেই ভিডিও গুলি একদিকে যেমন আমাদের আনন্দ দেয় তেমনি আবার কিছুক্ষণের জন্য হলেও ভাবিয়ে তোলে আর এভাবেই এই মজার ভিডিও দেখে সকলেই কার্যত থ বনে গিয়েছেন শুধু তাই নয় মৌমাছিকে বাগে আনতে জলকামান নামাতে হয়েছে।

এক্ষেত্রে ভাইরাল হওয়া যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে তাতে দেখা দিয়েছে কলকাতা নেতাজি সুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দরে দাড়িয়ে থাকা একটি বিমানে হঠাৎ মৌমাছি হামলা করেছে প্লেনের একটি ঝামেলা প্রায় দখল করে নিয়েছে মৌমাছির দল শেষ পর্যন্ত তাদের সেখান থেকে সরিয়ে দিতে এবং যাত্রীদের আতঙ্ক দূর করতে জলকামান নামানো হয়েছে

আর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে ইতিমধ্যেই হাজার হাজার নেটিজেন ভিডিওটি দেখে ফেলেছেন।অনেকেই ভিডিও দেখে মন্তব্য করেছেন প্লেনের ভিতর থাকা মিষ্টি বা প্যানকেক খাওয়ার জন্যই নাকি মৌমাছিরা প্লেনে হামলা চালিয়ে ছিল।

One thought on “কলকাতা বিমানবন্দরে হঠাৎ ভয়ংকর মৌমাছি হামলা, বাগে আনতে চালাতে হলো কামান! দেখুন ভিডিয়ো

error: Content is protected !!