টিভি দেখে নাচ করতে গিয়ে পড়ে গিয়ে আঘাত পেলো ছোট্ট শিশু, একেবারে টিভি সমেত উল্টে পড়লো! বাবা-মাকে দোষারোপ নেটিজেনদের

  • 12
    Shares

বর্তমানে সামাজিক মাধ্যমের যুগ আর এই সামাজিক মাধ্যমের হাত ধরে প্রতিদিন ভাইরাল হচ্ছে নানান ধরনের অনবদ্য সমস্ত প্রতিভা।এই সমস্ত জিনিস অর্থাৎ নাচ গান আবৃত্তি যা দেখে আমাদের মনোরঞ্জন হচ্ছে ঠিক কথা তার সঙ্গে আবার আমরা আমাদের পরবর্তী ক্ষেত্রে কাজ করতে উদ্যোগী হচ্ছে।যাদের মনে প্রতিভা রয়েছে তারা সেই প্রতিভা সকলের সঙ্গে ভাগ করে নেওয়ার চেষ্টা করছেন।যার ফলে অনেকেই প্রশংসিত হচ্ছে না আবার অনেকের নাচ গান ইত্যাদি ভীষণ রকম ভাবে ভাইরাল হচ্ছে।

তবে সেই সমস্ত নাচ-গান ইত্যাদি দেখে অনেক মা-বাবা আবার তাদের সন্তানকে সেরকম ভাবে গড়ে তোলার চেষ্টা করছেন।তাদের সন্তানদের হাতে স্মার্টফোন ধরিয়ে দিয়ে সেই সমস্ত জিনিস যাতে রপ্ত করা যায় তার চেষ্টায় উদ্যোগী হয়েছেন।

কিন্তু এমন কাণ্ড করতে গিয়ে যে কখন বিপদের মুখোমুখি হতে হয় তা বোধহয় বাবা-মার জ্ঞান থাকেনা আর ঠিক সেভাবেই টিভির পর্দায় নাচ দেখে ছোট্ট শিশু নাচ করতে গিয়ে ব্যাপকভাবে আঘাত পাওয়ার হাত থেকে বেঁচে গেল ।অনেক সময় আমরা দেখতে পাই বাড়ির ছোট ছোট বাচ্চারা টিভির পর্দায় যাই লিখুক না কেন অনুকরণ করতে চায় যদিও এতে আমাদের স্বাভাবিকভাবে মজা লাগে কিন্তু যেকোনো সময় বিপদ হতে পারে।সেভাবেই দেখা গেল টিভির পর্দায় নাচ দেখতে দেখতে হঠাৎই এক রত্তি শিশু টিভি ধরে টানতে থাকে আর সেই টিভিটি হঠাৎ এই শিশুটির দিকে পড়ে যায় যদিও শিশুটির কোনরকম ক্ষয়ক্ষতি হয়নি।

ভিডিওটি দেখে মনে হচ্ছে সেটি একটি দক্ষিণের তামিল পরিবারের এবং শিশুটি টিভিতে লক্ষ্মীর গান দেখে নাচ করছে আর পরিবারের একজন সদস্য শিশুদের পিছনে বসে বসে সেই নাচের ভিডিও ক্যাপচার করছে কিন্তু সদস্যের অন্যমনস্কতা কখন যে শিশুটি পড়ে গিয়েছে তা বোধহয় খেয়াল নেই আর তাই ভাইরাল হওয়া ভিডিও দেখে বাবা-মায়ের নিন্দায় সরব হয়েছেন এ দুনিয়ার বাসিন্দারা।ভিডিও দেখে অনেকেই বলছেন বাবা-মা কেন এরকম ভাবে শিশুটিকে ছেড়ে দিয়েছেন।

One thought on “টিভি দেখে নাচ করতে গিয়ে পড়ে গিয়ে আঘাত পেলো ছোট্ট শিশু, একেবারে টিভি সমেত উল্টে পড়লো! বাবা-মাকে দোষারোপ নেটিজেনদের

error: Content is protected !!