মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বিরুদ্ধে বিস্ফোরক সায়নী ঘােষ! পুরনাে ভিডিও পােস্ট করে মমতাকে খোঁচা তথাগতর

  • 152
    Shares

পুরুলিয়ার সভা থেকে কার্যত হুঁশিয়ারি দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন ক্ষমতা থাকলে সায়নী ঘোষের গায়ে হাত দিয়ে দেখাক বিজেপি। নাতনির বয়সী মেয়েকে প্রতিদিন হুমকি দিয়ে যাচ্ছেন। সম্প্রতি ধর্মীয় প্রশ্নে অভিনেত্রী সায়নী ঘোষের একটি টুইট দেখে তাঁর বিরুদ্ধে রবীন্দ্র সরোবর থানায় এফআইআর দায়ের করেন তথাগত রায়‌। এই বিষয়ে টুইটারে সায়নীর সঙ্গে একপ্রস্ত যুদ্ধ হয় দু’পক্ষের। সেই কথা মুখ্যমন্ত্রীর কানে পৌঁছায়। সেই বিষয়েই হুঁশিয়ারি দেন স্বয়ং মুখ্যমন্ত্রী।

অন্যদিকে এইদিনে বাগুইআটি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে অভিনেত্রী দেবলীনা দত্ত ও পরিচালক এবং গায়ক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি। তারা দুজনে দুর্গাপুজোর সময় টেলিভিশনের এক টক শোতে গো মাংস গাওয়ার পক্ষে মতামত দেন। তার জেরেই অভিযোগ দায়ের করা হয়েছে। তরুণজ্যোতির মতে পরেরবার হিন্দু ধর্ম নিয়ে কথা বলার আগে দুবার ভাবুক দেবলীনা ও অনিন্দ্য। বুদ্ধিজীবীদের হিন্দু ধর্মকে আক্রমণ করার ক্ষমতা নেই।

মুখ্যমন্ত্রী সায়নী ঘোষের পাশে দাঁড়িয়ে সমর্থন করেন, অন্যদিকে মুখ্যমন্ত্রীকে পাল্টা দিতে পুরোনো একটি ভিডিও শেয়ার করলেন বিজেপি নেতা। সেখানে দেখা যাচ্ছে অনীক দত্তের ভবিষ্যতের ভূত ছবি নিষিদ্ধ করা‌ নিয়ে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে দিচ্ছেন সায়নী। বামপন্থী মনোভাবাপন্ন সায়নী ঘোষ বছর দুই আগে সরকারের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে দেন । তথাগত এই ভিডিওটি প্রকাশ করে মমতাকে কটাক্ষ করলেন তিনি। ব্যাঙ্গাত্মক ভাবেই তথাগত মমতাকে কটাক্ষ করে লিখেছেন সায়নীর পাশে মমতা! আহা দেখে বড় ভাল লাগল। আর এই দেখুন মমতার পাশে কে? পাশাপাশি সায়নী ঘোষকেও বিঁধেছেন তিনি।

সায়নী ঘোষ এবং তথাগত রায়ের টুইট তরজায় কার্যত রণক্ষেত্র সোশ্যাল মিডিয়া। কেউ কাউকে একচুল জায়গা ছাড়তে নারাজ । বামপন্থী মনোভাবাপন্ন সায়নীকে নিয়ে কটু মন্তব্য করতে বিজেপি নেতা এক পাও পিছপা হচ্ছেনা অন্যদিকে সায়নীও বিজেপি নেতাকে কটাক্ষ করতে ছাড়েননি ‌। মুখ্যমন্ত্রী এ প্রসঙ্গে বলেন ক্ষমতা থাকলে সংস্কৃতিপ্রেমী মানুষের গায়ে হাত দিয়ে দেখাও। বয়স হলেও ভীমরতি যায় না। নাতনির বয়সী মেয়েকে প্রতিদিন হুমকি দিচ্ছেন। ব্যক্তিগত মত প্রকাশের স্বাধীনতা সকলের আছে।

error: Content is protected !!