চোরাচালানের অভিনব পদ্ধতি, বাইকের ট্যাংকে তেলের বদলে রাখা হলে মদ! ভাইরাল হলো ভিডিও

  • 339
    Shares

প্রতিদিন সামাজিক মাধ্যমের হাত ধরে আমরা অনেক কিছুর সঙ্গেই পরিচিত হচ্ছি।সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে আমরা নতুন নতুন জিনিস সম্পর্কে অবগত হচ্ছি আর কোনদিন কোন কাজে যে অসম্ভব নয় তারও প্রমাণ পাচ্ছি। আর এভাবেই সোশ্যাল মিডিয়ার হাত ধরে মাঝে মাঝে এমন সমস্ত অদ্ভুত জিনিস এর সঙ্গে আমরা পরিচিত হয়ে যা এক কথায় আমাদের কিছুক্ষণের জন্য হলেও ভাবতে বাধ্য করে।এভাবেই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে চোরাচালান সম্পর্কে এক অভিনব পদ্ধতি নিয়ে অবগত হয়েছেন অনেকেই আর যা দেখে চমকে উঠেছি আমরা।বাইকের ট্যাংকি তেল নয় তার বদলে লুকিয়ে রেখেছে মদ এক চোরাচালানকারীর অভিনব পদ্ধতি দেখে কার্যত চমকে উঠেছেন পুলিশ আধিকারিকরা।যদিও পুলিশ আধিকারিকরা সেই মদ উদ্ধার করার পর ভিডিও ভাইরাল হয়েছে।

স্মাগলিং সম্পর্কে আমরা কমবেশি সকলেই অবগত রয়েছে আর এই স্মাগলিং করার জন্য কত গোপন পদ্ধতি অবলম্বন করা হয় তার সম্পর্কে আমরা হয়তো কেউই জানিনা।কিন্তু সংবাদমাধ্যমের পাতায় মাঝেমাঝেই স্মাগলিং এর অভিনব পন্থা সম্পর্কে আমরা জানতে পারি।পুলিশের চোখে ধুলো দিতে স্মাগলার রা কিভাবে জিনিস পাচার করেন বেআইনিভাবে তা মাঝে মাঝে শোনা যায়।দেশের যে সমস্ত রাজ্যের মদ নিষিদ্ধ সেখানে পুলিশের চোখে ধুলো দিতে নামি দামি জিনিস এর মধ্য দিয়ে স্মাগলিং করা হয় ।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি গুজরাটের কোন একটি জায়গার ঘটনা।ভারতের বেশ কয়েকটি জায়গার মতো গুজরাটি ও মদ্যপান নিষিদ্ধ আইনানুগভাবে কিন্তু আইনানুগভাবে নিষিদ্ধ হলেও সেখানে কিন্তু লুকিয়ে-চুরিয়ে মদ পাচার করা হয়।যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে একটি বাইক থেকে বেশ কয়েকটি মদের বোতল উদ্ধার করেছেন পুলিশ আধিকারিকরা।তবে আমাদের মনে প্রশ্ন উঠতেই পারে কিভাবে বাইকের ট্যাংকি তেলের বদলে মদ নিয়ে যাওয়া যায়।

জানা গিয়েছে ওই চোরাচালানকারী ব্যক্তি তিনি বাইকের তেলের ট্যাংকি অভিনব কায়দায় বাইকের স্মৃতি নিয়ে গিয়েছেন আর প্যান্টের মধ্যে মদের বোতল নিয়ে যান। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই হুহু করে ভাইরাল হয়ে গেছে এবং সকলেই চমকে উঠেছেন অভিনব পদ্ধতিতে এই চোরাচালানকারী ব্যক্তির বুদ্ধি দেখে।

One thought on “চোরাচালানের অভিনব পদ্ধতি, বাইকের ট্যাংকে তেলের বদলে রাখা হলে মদ! ভাইরাল হলো ভিডিও

error: Content is protected !!