নিজের ধর্মকে শ্রদ্ধা কিন্তু অন‍্য ধর্মের অনুষ্ঠান নিয়ে মশকরা মীরের, ‘মীরাক্কেল’বয়কটের ডাক নেটিজেনদের

  • 2.8K
    Shares

মীরাক্কেলের মীরকে সকলেই এক নামে চেনেন। তার হাসি, ঠাট্টা ও কৌতুক করার দক্ষতাকে সকলেই প্রশংসা করেন। কিন্তু সম্প্রতি তার এই মস্করা টি দুর্গাপুজো কে কেন্দ্র করে হওয়ায় নেটিজেনদের একাংশ মীরকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

দুর্গাপুজোয় মীর শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু দুর্গাপূজা ষষ্ঠী সপ্তমী অষ্টমী নবমী প্রত্যেকটি দিনই কৌতুকময় কিছু ছবি দিয়ে তিনি সেই পোস্ট করেন। অথচ নবী দিবসে তিনি খুবই সাধারণ ভাবে মানুষকে শুভেচ্ছা জানান। আর তার এই আচরন কেই সকলে দ্বিচারিতা বলে দাবি করেছেন।

মীরের এহেন আচরণের জন্য সকলে মীরের শো মীরাক্কেল কে বয়কট করার দাবি করেছেন।এমনকি সোশ্যাল মিডিয়ায় করা তার অষ্টমী উপলক্ষে কৌতুকপূর্ণ পোস্ট আর সম্প্রতি নবিদিবস খুবই সাধারণ শুভেচ্ছা পূর্ণ পোস্ট দুটি পাশাপাশি রেখে একজন নেটিজেন মন্তব্য করেছেন-আমরা যদি সকলে মীরাক্কেল বয়কট করি তাহলে মীর এর জন্য ক্ষমা চাইতে বাধ্য হবেন।

আবার অন্য আরেকজন অষ্টমীর শুভেচ্ছা র পোস্টে বিদ্যা বালানের বিকৃত মুখের ছবি দেখে বলেছেন-“বিদ্যা বালানের জায়গায় যদি একটি সাধারন দুর্গা মূর্তি দিয়ে পোস্ট করতেন তাহলেও একইরকম লাইক কমেন্ট পেতেন।আপনার জনপ্রিয়তাতেও একটুও ভাটা পড়তো না।

এমনিতেও এবছর পুজো নিয়ে ভালো লাগার চাইতে মন খারাপের কারণের সংখ্যা অনেক বেশি। আর তোমাদের মত মানুষ যাদের একটা পোস্ট মন ভালো করে দেয়,তাদের কাছ থেকে অষ্টমীর সকালে এরকম একটা পোস্ট পেয়ে কিঞ্চিৎ বিরক্ত হলাম। ভাল লাগলো না।

পারলে পোস্টটা তুলে নিও।”যদিও নেটিজেনরা ক্ষোভে ফুঁসলেও এনিয়ে মীরাক্কেল অথবা মীরের তরফ থেকে এখন ও অবধি কোন রকম উত্তর পাওয়া যায়নি।

One thought on “নিজের ধর্মকে শ্রদ্ধা কিন্তু অন‍্য ধর্মের অনুষ্ঠান নিয়ে মশকরা মীরের, ‘মীরাক্কেল’বয়কটের ডাক নেটিজেনদের

error: Content is protected !!