একেই বলে জামাই আদর! ১২৫ পদ রান্না করে শাশুড়ি মা খাওয়ালেন জামাইকে, ভাইরাল ভিডিও

  • 206
    Shares

কত সময় কত রকমের ভিডিও আর ছবি‌ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে সেগুলি দেখেই সময় কাটছে। কখনো নাচ গানের ভিডিও, কখনো সামাজিক কোন বার্তার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল সাইটে। আবার পশু প্রেমের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। শারীরিক কসরত এর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে আর এর পাশাপাশি ক্ষুদে প্রতিভারাও ভাইরাল হয় সোশ্যাল সাইটে ব্যাপকভাবে। ভাইরাল হ‌ওয়া এই ভিডিওগুলি মুহূর্তের মধ্যেই আমাদের মনের মধ্যে আনন্দ ফিরিয়ে আনে।

ভাইরাল ভিডিও সব সময় মানুষের মনকে উৎফুল্ল করে তোলে। নানারকম মানসিক চাপ ও চিন্তা থেকে মুক্তি দেয়।তাই ভাইরাল ভিডিও গুলো এত সহজে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়। যা আমাদের দৃষ্টিনন্দন যা আমাদের মানসিক চাপ কমাতে সাহায্য করে তাই তো ভাইরাল হবে। আর সেই কারণেই প্রতিভা প্রকাশক নানারকম ভিডিওগুলি মানবিক গুনাবলীর নানারকম ভিডিওগুলি সততার নানারকম ভিডিওগুলি বারংবার সোশ্যাল মিডিয়ায়
প্রশংসিত হয়।

বিভিন্ন সময় ভাইরাল হ‌ওয়া ভিডিওগুলি আমাদের মনে নিত্যনতুন রসদ জুগিয়ে থাকে। ভাইরাল এই ভিডিওগুলি অন্য সকল ভিডিওর থেকে আলাদা। এই ভিডিওগুলির মধ্যে এক ধরনের নতুনত্ব লক্ষ্য করা যায়, আর তাই তো সহজেই মানুষের দৃষ্টি আকর্ষণ করে। আসলে নিত্য নতুন টপিকের এই ভিডিওগুলি বরাবরই আগ্রহের কেন্দ্রবিন্দু হয়। এই ভিডিও গুলো তাই খুব সহজেই ভাইরাল হয়। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও টি ও একটি নতুন ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে জামাই আদর করবার জন্য এতগুলো পদ রান্না করেছেন শাশুড়ি মা,যে সেই পদের সংখ্যা দেখেই জামাইয়ের কপালে চিন্তার ভাঁজ পড়েছে।
জামাই আদরের অনেক সময় অনেক ভিডিও ভাইরাল হয়েছে তবে এই ভিডিওতে দেখা গেছে যে শাশুড়ি-মা জামাই আদর করবার জন্য ১২৫ পদ রান্না করে জামাইকে খাওয়ালেন। ফল, মিষ্টি, মাছ-মাংস,দ‌ই,ভাজাভুজি থেকে শুরু করে কোন কিছুই বাদ যায়নি সেখানে আর এত পদ দেখে নেটাগরিকরা আক্ষেপ করেছেন যে তাদের কপালে কেন এমন সুযোগ আসেনা?

error: Content is protected !!