পাকিস্তানের একটি বিয়ে বাড়িতে জামাইকে Ak47 রাইফেল উপহার দিলেন শাশুড়ি, ভিডিও তুমুল ভাইরাল

বিবাহ একটা সামাজিক অনুষ্ঠান। বিবাহের নানারকম নীতি বিভিন্ন অঞ্চল ভেদে প্রচলিত। এক জায়গায় একেক রকমের প্রথা প্রচলিত আছে। বিবাহের বিশেষ রীতির মধ্যেই পরে একে অপরকে উপহার প্রদান। এই কারণে বিবাহের সভায় পাত্রপক্ষ কনে পক্ষের জন্য উপহার আনেন। আবার কনে পক্ষ ও পাত্রপক্ষ কে উপহার দেন। কিন্তু সম্প্রতি একটি বিয়ের বাড়িতে জামাইকে এমনই এক উপহার প্রদান করেছেন শাশুড়ি যা দেখে নেটিজেনদের ভিরমি খাওয়ার জোগাড়।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে এক দম্পতির বিয়ের অনুষ্ঠান চলছে। সেখানে বিয়েতে আমন্ত্রিত সকল অতিথিরা উপস্থিত আছেন। অতিথিদের সামনে মেয়ের মা জামাইকে আশীর্বাদ করছেন। এরপর বিয়ের মন্ডপে শাশুড়ি জামাইকে কে একটি উপহার দিলেন। উপহারটি দেখে উপস্থিত সকলেই একসাথে চিৎকার করে উঠলেন। কী ছিল সেই উপহার?

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে মেয়ের মা জামাইকে AK-47 উপহার দিচ্ছেন। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের একটি বিবাহ মন্ডপে। তবে এর আগেও পাকিস্থানে বন্দুক উপহার দেওয়ার ঘটনা ঘটেছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান আরবের প্রিন্সকে একটি সোনার ধাতুপট্টাবৃত ক্লানিশকভ রাইফেল ও গুলি উপহার দিয়েছিলেন।

এই ভিডিওটি শেয়ার করা ব্যক্তি ক্যাপশনে লিখেছেন যে-“এরকম শাশুড়ি ই প্রয়োজন। যারা আমাদের অনুভূতির ও খেয়াল রাখবে।”স্বাভাবিকভাবেই এরকম একটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

One thought on “পাকিস্তানের একটি বিয়ে বাড়িতে জামাইকে Ak47 রাইফেল উপহার দিলেন শাশুড়ি, ভিডিও তুমুল ভাইরাল

Leave a Reply