দিনরাত্রি কেঁদে যাচ্ছেন করণ জোহর! যমজ সন্তানকে নিয়ে খুব চিন্তিত, বিধ্বস্ত পরিচালক! জানালেন এক বন্ধু

  • 717
    Shares

বলিউডের নামজাদা পরিচালক করণ জোহর, কয়েক বছর আগেই বাবা হয়েছেন তিনি। বর্তমানে স্বজনপোষণের জন্য অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণের বিষয়টি মাথা ছাড়া দিয়ে দাঁড়িয়েছে আর এই স্বজন পোষণের জন্য যাঁর নাম সবার আগে উঠে এসেছে তিনি হলেন পরিচালক করণ জহর।কোনও ভাবেই বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কেউই মেনে নিতে পারছেন না। যেভাবে আকস্মিক আত্মহত্যার পথ বেছে নিয়েছেন এবং সকলকে কাঁদিয়ে চলে গিয়েছেন তাতে করণ জোহরের বিরুদ্ধে ভুড়ি ভুড়ি অভিযোগ উঠেছে। যদিও শুধুমাত্র পরিচালক করণ নন সলমন খানের বিরুদ্ধেও অভিযোগ উঠেছে।

এর পাশাপাশি একাধিক বলিউড তারকার বিরুদ্ধে সুশান্ত সিংহ রাজপুতকে সেভাবে পাত্তা না দেওয়া কললিস্ট ব্লক করে দেওয়া এসবের অভিযোগ উঠেছে কিন্তু পরিচালক করণ জোহরের বিরুদ্ধে জোরদার অভিযোগ উঠেছে। তাই তো সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর ক্রমশই তিনি হুমকি পাচ্ছেন শুধু তাই নয় তাঁর যমজ সন্তানকে খুনের হুমকি দেওয়া হচ্ছে এমনটাই জানালেন তাঁর এক বন্ধু। তাই তো ক্রমাগত হুমকির চাপে পড়ে কার্যত বিপর্যস্ত হয়ে পড়েছেন পরিচালক করণ জোহর এমনটাও জানিয়েছেন ওই বন্ধু।

এ প্রসঙ্গে বলতে গিয়ে পরিচালক করণ জোহরের ওই ঘনিষ্ঠ বন্ধু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন, ”সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়ার ঘটনা করণের কাছে নতুন নয়। ও ভেবেছিল এধরনের আক্রমণের কথা শুনতে শুনতে ওর চামড়া মোটা হয়ে গিয়েছে। তবে সুশান্তের মৃত্যুর পর ওকে প্রতিনিয়ত যেভাবে জঘন্য আক্রমণের মুখ পড়তে হচ্ছে, তাতে ও ভেঙে পড়েছে। আর শুধু করণই নয়, করণ ঘনিষ্ঠ সকলকেই আক্রমণের মুখ পড়তে হচ্ছে, আর এতেই ও অপরাধবোধে ভুগছে। এমনকি করণের ৩ বছরের দুই জমজ সন্তানকে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। অনন্যা পান্ডে, যাঁর সঙ্গে সুশান্তের কোনও যোগাযোগই নেই, তাঁকেও আত্মহত্যা করতে বলা হচ্ছে।”

এর পাশাপাশি করণের এই পরিস্থিতিতে চুপ থাকা নিয়ে বলতে গিয়ে ওই বিশেষ বন্ধু জানিয়েছেন, করণ জোহর এই সময় মুখ খোলার মতো পরিস্থিতিতে নেই অর্থাত্ কথা বলার মতো মানসিক অবস্থার মধ্যে নেই তিনি। এমনকি তাঁর আইনজীবী নিজেও জানিয়েছেন এই সময় চুপ থাকাটাই শ্রেয় আর তাই তো তিনি কোনও রকম কথা বলতে রাজি নন।

error: Content is protected !!