মধ্য রাতে হঠাৎই চলতে শুরু করল চালকবিহীন বাইক, ভাইরাল হওয়া ভুতুড়ে ভিডিও দেখে ভয়ে কাঁপছে নেট জনতা

প্রতিদিন সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে যেমন আমরা অনেক নতুন নতুন শিল্পীদের সন্ধান পাচ্ছি আবার অনেক ভিডিও দেখে আনন্দিত হচ্ছে ঠিক তেমনই কিছু ভিডিও আমাদের শিক্ষণীয় হয়ে উঠেছে।আবার এমন কিছু ভিডিও আছে যা আমাদের অবাক করে কিন্তু তার মধ্যে থেকেও কিছু ভিডিও যেগুলি একবিংশ শতকের প্রথমার্ধের দাঁড়িয়েও আমাদের ভৌতিক বিশ্বাস কে জাগিয়ে তোলে।

বিজ্ঞানী দাঁড়িয়ে ভূতের গল্প কে গাঁজাখুরি গল্প বলা হয় এবং ভুত বিশ্বাস করাই যায় না শুধু তাই নয় ভুতের দৃশ্য ক্যামেরায় রেকর্ড করা যায় না এমনটাও প্রচলিত রয়েছে। কিন্তু এরই মধ্যে ক্যামেরাবন্দি করা এমন একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়াচ্ছে।ভিডিও দেখে শীতের রাতেও আপনার ঘাম ঝরতে বাধ্য।এবং আপনার ভৌতিক বিশ্বাস-অবিশ্বাস কে জাগিয়ে তুলবে।

কোন ঘটনা ঘটলে তার যদি সঠিক ব্যাখ্যা না পাওয়া যায় সেক্ষেত্রে বলা হয় এসব ভূতেদের কাজ কিন্তু তারা যে কতটা সত্যি তা যে কতটা মিথ্যে ভিডিওটি না দেখলে বোধহয় বোঝা যাবে না।সম্প্রতি গুজরাটের কাছাকাছি একটি জায়গায় মধ্য রাতে হঠাৎই বাইক গাড়ি চলতে শুরু করেছে আর সেই ভিডিওটি রাস্তায় থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।ভিডিওটিতে দেখা গিয়েছে একটি জনমানবহীন রাস্তায় হঠাৎ করেই দুটি গাড়ির মধ্যে দাঁড়িয়ে থাকা একটি গাড়ি চলতে শুরু করেছে।

টার্নিং পয়েন্টে এসে গাড়িটি পড়ে গিয়েছে আর মাত্র 30 সেকেন্ডের এই ভিডিও দেখে শীতের রাতে রীতিমত ঘাম ঝরছে অনেকের।অনেকেই বলছেন এগুলি তিনাদের কাজ আবার অনেকে ঠিক কীভাবে ঘটনাটি ঘটেছিল তা জানতে কৌতুহল তৈরি করে ফেলেছেন তবে যাই হোক ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে শোরগোল ফেলেছে নেট দুনিয়ায়। আসলে তিনাদের উপস্থিতি নাকি কোন বৈজ্ঞানিক যুক্তি রয়েছে তা জানতেও আগ্রহ তৈরি হয়েছে নেটদুনিয়ার বাসিন্দাদের মধ্যে।

One thought on “মধ্য রাতে হঠাৎই চলতে শুরু করল চালকবিহীন বাইক, ভাইরাল হওয়া ভুতুড়ে ভিডিও দেখে ভয়ে কাঁপছে নেট জনতা

error: Content is protected !!