নোবেলের বিরুদ্ধে আবারও চাঞ্চল্যকর অভিযোগ! সাত মাস আগে নাকি তৃতীয় বিয়ে করেছেন গায়ক, দিনরাত অত্যাচার করেন তাঁকে

  • 69
    Shares

এর আগেও একাধিকবার নারীকেন্দ্রিক বিষয়ে নাম জড়িয়েছে বােলাদেশি গায়ক মাঈনুল আহসান নোবেলের। এবারেও ব্যতিক্রম হল না। তবে এর আগের অবিযোগের জেরে তা সত্যতা যাচাই নিয়ে প্রশ্ন উঠেছিল। কিন্তু এবার আবারও সেই একই অভিযোগ তোলা হল। শোনা যাচ্ছে এই নিয়ে মোট তিনবার বিয়ে করেছেন নোবেল। সাত মাসেক আগে তৃতীয় বার বিয়ে সেরেছেন। তবে এবারেও স্ত্রীকে মারধরের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটাক্ষমূলক মন্তব্য করায় তাঁকে ব্যাপক ভাবে সমালচিত হতে হয়েছে। তবে এবার এই পরিস্থিতিতেই তাঁকে নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ উঠল। জানা গিয়েছে সাত মাস আগে তৃতীয় বার বিয়ে করেছেন তিনি। অথচ সেই খবর কাউকেই জানাননি। সম্প্রতি প্রমান সহ ওই যুবতী বিষয়টি প্রকাশ্যে আনেন। তা থেকে দেখা যায় গত বছরের নভেম্বর মাসে মেহরুবা সালসাবিল নামের ওই যুবতীকে বিয়ে করেন নোবেল। পাঁচ লক্ষ টাকা পণ নিয়েও ছচিলেন। বৈধ সার্টিফিকেট সহ বিষয়টি প্রকাশ্যে এনেছেন যুবতী।

তবে এবিষয়ে জানতে তাঁর এক ছেলেবেলার বন্ধুর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তিনি জানিয়েছেন, ছোট থেকে নোবেল একটু অন্য প্রকৃতির ছিলেন। খুব ছোটবেলায় একবার নারীকেন্দ্রীক সমস্যায় জড়িয়ে স্কুল থেকে বিতাড়িত হয়েছিলেন। তার পরে আবার এক মহিলার সঙ্গে বিয়ের বিষয় নিয়ে ঝামেলা হয়েছিল। সেই মহিলাকে বিয়ের পর শারীরিক নির্যাতন করেছিলেন বলে অভিযোগ তোলা হয়েছিল। কিন্তু বিষয়টি তখনকার মতো চাপা পড়ে যায়।

তবে এবার তৃতীয় বার বিয়ে করেন, স্ত্রীর নাম মেহরুবা সালসাবিল। স্ত্রীকে নিয়ে বর্তমানে তিনি থাকেন ঢাকার নিকেতনের একটি ফ্ল্যাটে। এ কথা নিশ্চিত করেছেন সেই ফ্ল্যাটে যাতায়াত করা নোবেলের এক বন্ধুও। এর আগে রিমির সঙ্গে সংসার শুরু করেছিলেন বাংলাদেশি গায়ক। সেই সংসার বেশিদিন টেকেনি। রিমিই ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্মীয়কে বিয়ে করেন। সেই বিয়েও টেকেনি।

প্রসঙ্গত, জি বাংলার সা রে গা মা পায়এ অংশ নিয়েছিলেন নোবেল। তৃতীয় স্থান অর্জনও করেছিলেন তিনি। তারপর থেকেই কখনও রবীন্দ্রনাথের বিরুদ্ধে মন্তব্য করে আবার কখনও মোদীকে কটাক্ষ করে সমালচিত হয়েছেন মাঈনুল আহসান নোবেল। এরপর সোশ্যাল মিডিয়ায় তাঁকে ব্যাপক ট্রোলডের শিকার হতে হয়। যদিও বিয়ের বিষয় নিয়ে স্পিকটি নট তিনি।

error: Content is protected !!