করোনা ভাইরাসের টিকা নিয়েই অজ্ঞান হয়ে গেলেন নার্স! ভিডিও দেখে আশঙ্কিত সবাই

  • 11
    Shares

চারিদিকে করোনাভাইরাস এর ভয়াবহতা যদি ওটা না একবছর ধরে করোনাভাইরাস দাপট দেখানোর পর আস্তে আস্তে সেই প্রভাব অনেকটা কমেছে কিন্তু তা সত্ত্বেও আবারও পূর্ব ইউরোপের দেশ গুলিতে নতুন করে করোনাভাইরাস তার মূর্তি দেখাতে শুরু করেছে।লন্ডন সহ পার্শ্ববর্তী এলাকাগুলিতে করোনাভাইরাস বারবার চরিত্র বদলেছে আর এভাবেই লন্ডন থেকে দিল্লিতে আসা প্রায় আড়াইশো জন ব্যক্তির দেহে করণা পজিটিভ ধরা পড়েছে একইসঙ্গে কলকাতার মোট 6 জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কিন্তু এখনো অব্দি মৃত্যুর কোন খবর নেই যদিও এর আগে লক্ষ্য লক্ষ্য মানুষ প্রাণ হারিয়েছেন করোনাভাইরাস এর জন্য।

এতটাই মারাত্মক ভাইরাস যা থেকে রেহাই পাবার কোন রাস্তা নেই মানুষের তাইতো জোরকদমে বিজ্ঞানীরা চেষ্টা চালাচ্ছেন করোনা ভাইরাসের টিকা আবিষ্কার করার।শোনা গিয়েছে আগামী বছরের মধ্যে হয়তো বিশ্বের সমস্ত মানুষের শরীরে করোনাভাইরাস এর টিকা প্রবেশ করানো সম্ভব হবে। যদিও করোনাভাইরাস চীন থেকে উৎপত্তি হয়েছিল কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্রের সবথেকে বেশি প্রভাব পড়েছিল এবং মার্কিন যুক্তরাষ্ট্রের সবথেকে বেশি মানুষ আক্রান্ত হয়েছিলেন এবং মারা গিয়েছিলেন আর্থিক সেভাবেই মার্কিন যুক্তরাষ্ট্র থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যা এক কথায় মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে।করোনা ভাইরাসের টিকা আবিষ্কার হলে রোগী চিকিৎসকরা আগে সেই টিকা নিতে পারবেন এমনটাই শোনা গিয়েছে এবং তার সঙ্গে করোনার যোদ্ধারাও সেই টিকা নেবেন।

সেই ভিডিওতে দেখা গিয়েছে করোনাভাইরাস এর টিকা নিয়ে সঙ্গে সঙ্গে অজ্ঞান হয়ে গেলেন একটি নার্স। সেদেশে লাইভ শো এর মাধ্যমে টিকা করনের পদ্ধতি দেখানো হচ্ছিল আর যেহেতু কথা অনুযায়ী করোনা যোদ্ধারা আগে এই টিকা নিতে পারবেন তাই একজন নার্স কে টিকা দেওয়া হচ্ছিল এবং তা সাধারণ মানুষ যাতে অবলীলায় দেখতে পারেন তার জন্য লাইভ শো এর আয়োজন করা হয়েছিল।টিকা নেওয়ার আগে ওই নার্স হঠাৎই বলতে শুরু করেন,‘আমরা কোভিড ইউনিটে করার সুবাদে জানতাম, প্রথমে এই ভ্যাকসিন আমরাই পাব। তাই আমরা গোটা টিম ভ্যাকসিনের অপেক্ষায় ছিলাম’। এই বলতে বলতে আচমকাই মাথায় হাত দিয়ে তিনি বলেন, ‘দুঃখিত, আমি এখন অসুস্থ বোধ করছি’।

তারপরে উইনার্স কে শুইয়ে দেওয়া হয় এবং কিছুক্ষণ পর তিনি সুস্থ হয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন,অনেক সময় আমি ব্যাথা অনুভব করলে, এরকম হয়। ভ্যাকসিনের জন্য হাতে ব্যাথা থাকা দরুন, প্রেস কনফারেন্স চলাকালীন আমি অনুভব করতে পারি আমার শরীরে অস্বাভাবিক কিছু একটা হচ্ছে। তাই ওরকম হয়েছিল। এখন ব্যাথা কমে গিয়েছে, আমি ঠিক আছি’।

One thought on “করোনা ভাইরাসের টিকা নিয়েই অজ্ঞান হয়ে গেলেন নার্স! ভিডিও দেখে আশঙ্কিত সবাই

error: Content is protected !!