মন্দারমনির সমুদ্র সৈকতে বিশালাকৃতির সামুদ্রিক প্রাণীর দেহ মিলেছে, র‌ইল ভিডিও

  • 417
    Shares

দীর্ঘ লকডাউনে ঘর বন্দী আমরা নানা ঘটনার সাক্ষী হচ্ছি।কাজের ব্যস্ততার জন্য রোজকার দিনে যে সকল জিনিস গুলো চোখে পড়েনা,টানা এই ছুটিতে আমরা সেই সকল জিনিস গুলোর দিকে চোখ মেলে তাকানোর সুযোগ পেয়েছি। মানুষের হাতে এখন প্রচুর সময়, তাই এই সময়টা মানুষ বিনোদনের মধ্য দিয়ে কাটাচ্ছেন।নিজেদের হবি, পছন্দের নানা কাজ করে আমরা লকডাউন কাটাচ্ছি।

কত সময় কত রকমের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে সেগুলি দেখেই সময় কাটছে। কখনো নাচ গানের ভিডিও, কখনো সামাজিক কোন বার্তার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল সাইটে। আবার পশু প্রেমের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল সাইটে। গত দিন যেমন একটি অকথ্য অত্যাচারের ভিডিও ভাইরাল হয়েছিল। ইঞ্জিনিয়ার স্ত্রীর স্বামীকে পেটানোর ভিডিও হয়েছিল ভাইরাল। সম্প্রতি একটি অবিশ্বাস্য ঘটনার ছবি ভাইরাল হয়েছে।

এবিপি আনন্দের লাইভ টেলিকাস্ট এ কিছুক্ষণ আগেই ঘটনাটি সম্প্রচারিত হয়েছে। যারা দেখেছেন তারা কিছুটা আন্দাজ করতে পারছেন। যারা এখনো দেখেননি তাদের জন্য বলি এক অবিশ্বাস্য ঘটনার সাক্ষী হয়ে থাকলেন দীঘার সমুদ্র সৈকতের বাসিন্দারা।মন্দারমনির সমুদ্র সৈকতে একটি বিশালাকৃতির সামুদ্রিক প্রাণীর মৃতদেহ মিলেছে। বনদপ্তর প্রাথমিকভাবে বলেছেন যে এটি তিমি মাছ। যদিও এই বিষয়ে তারা নিঃসংশয় হতে পারেনি এখনো।

তাদের মধ্যে সংশয় থাকার কারণটি হলো বঙ্গোপসাগরে তিমি মাছ থাকে না।বঙ্গোপসাগরে তিমি মাছ না থাকার প্রধান কারণ হলো জলের প্রকার ও তাপমাত্রা। এটি তিমি মাছ কি না তা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে। সামুদ্রিক প্রাণীর এই যে মৃতদেহটি পাওয়া গেছে‌ এই নিয়ে সমুদ্রসৈকতে একরকম চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।আপনারা যদি এবিপি আনন্দের লাইভ টেলিকাস্ট না দেখে থাকেন তাহলে নীচে থাকা ছবিটি দেখে নিন।এরকম বিশাল আকৃতির সামুদ্রিক প্রাণী হয়তো আগে কখনো দেখেননি।

error: Content is protected !!