গরীব ডিম বিক্রেতার ডিম হাতসাফাই করতে গিয়ে একেবারে হাতেনাতে ধরা পড়লো এক পুলিশ কর্মী, ভিডিও নিমেষে ভাইরাল

পুলিশের কাজই হলো চোর ধরা এই কথা আমরা সবাই জানি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে,পুলিশ চোর ধরার বদলে নিজেই চুরি করছেন। হ্যাঁ ভাইরাল ভিডিওটি অন্ততপক্ষে সেই কথাই বলছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে,উর্দিধারী একজন পুলিশ কর্মীর ভিডিও তুলে পোস্ট করেছেন একজন সাংবাদিক। সেই সাংবাদিকের নাম হলো সঞ্জয় ত্রিপাঠী। তিনি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যা দেখে সকলের চোখ হয়ে গেছে ছানাবড়া।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হ‌ওয়া ভিডিওগুলিতে বিভিন্ন সময় বিভিন্ন বিষয় ফুটে উঠে। কখনো প্রতিভা মূলক নাচ গান,আবৃত্তির  ভিডিও শেয়ারের মাধ্যমে কোন কোন মানুষ স্বীকৃতি পান, কখনো বা কৌতুকপ্রদ মজার কোন ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এই সকল ভাইরাল ভিডিও গুলি তুলে আপনাদের সামনে পরিবেশন করার একটি উদ্দেশ্য থাকে তা হল সকলকে নির্ভেজাল আনন্দ দেওয়ার লোভ।

ভাইরাল ভিডিওটিতে  দেখা যাচ্ছে যে রাস্তার ধারে এক জন পুলিশ কর্মী ট্রাফিক ভিড় সামলাতে ব্যস্ত।
রাস্তার পাশেই রয়েছে একটি ডিমের ঠেলাগাড়ি। সামনে পুলিশ থাকায় নিশ্চিন্ত হয়ে চালক ঠেলাগাড়ি টি রেখে কোথাও কাজে গিয়েছে। নিশ্চিন্ত হওয়ারই কথা, কারণ সামনে পুলিশ থাকলেই  কেই বা ডিম চুরি করার সাহস পাবে? কিন্তু নেটাগরিকদের চমকে যেতে হয় যখন দেখা যায় কর্তব্যরত পুলিশকর্মীই ঠেলা গাড়ির দিকে হাত বাড়িয়ে দিলেন আর তারপর সেই ডিম ভরে দিলেন নিজের ট্রাউজারের পকেটে। একবার নয় আরো একবার হাত বাড়াতে দেখা গেছে পুলিশকে। পকেট ডিমে ভর্তি হওয়ার পরই তিনি হাত সরিয়েছেন।

পাঞ্জাব পুলিশ বিভাগে কর্মরত সেই পুলিশের কান্ড কারখানা দেখে সকলেই কৌতুক বোধ করেছেন। এই ভিডিও উপর মহলে পৌঁছালে তার কী হবে তাও ভেবেছেন অনেকে! কমেন্ট বক্সে কৌতুক করে একজন লিখেছেন, চোখের সামনে সারি সারি ডিম দেখি পুলিশকর্তা লোভ সামলাতে পারেননি বাড়ি ফিরে হয়তো অমলেট খাওয়ার ইচ্ছা হয়েছিল তার।
কৌতুক বোধ হোক বা রাগ মোটকথা  সোশ্যাল-মিডিয়ায় এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ এই ভিডিওটিতে কমেন্ট করেছেন।


One thought on “গরীব ডিম বিক্রেতার ডিম হাতসাফাই করতে গিয়ে একেবারে হাতেনাতে ধরা পড়লো এক পুলিশ কর্মী, ভিডিও নিমেষে ভাইরাল

error: Content is protected !!