৮২ বছর বয়সে ইউটিউব সুপারস্টার পুষ্পরানি! দেশ-বিদেশের মানুষ উপভোগ করছেন তাঁর বাঙালি রান্নার স্বাদ

সোশ্যাল মিডিয়ায় নানাসময় নানারকমের
ভিডিও ভাইরাল হয়। কোনোটা প্রতিভামূলক, কোনটা চমকপ্রদ কোনোটা আবার হাস্যকৌতুক মূলক। কিছুদিন আগে ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছিলো যে, অসম্ভব সুন্দর সুরেলা গলায় হিন্দি গান গেয়েছেন মা ও খুদে মেয়ে। ঘরের ভেতরে বিছানায় শুয়ে শুয়ে গান গাওয়ার সেই রীতি ও তাদের চমকপ্রদ উপস্থাপনভঙ্গিমা সকলকেই রীতিমতো চমকে দিয়েছিলো। অসম্ভব সুন্দর ভিডিওটি মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছিল।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিলো, যেখানে দেখা গিয়েছিল যে সকালবেলায় একজন কিশোর ডোবাতে হাঁটতে যায় তারপর সে একটি অবাক কান্ড ঘটতে দেখে। ডোবার কাছে থাকা ঘাসের আবরণকে কৌতূহলবশত টান দিয়েই সে সেই অদ্ভুত কাণ্ড টি দেখতে পায়। সেখানে প্রচুর মাছ ছিল ঝাঁকে ঝাঁকে সেই মাছ দেখে অবাক হয়ে যায় যুবক। তারপর সে তার দেখা মাছগুলোকে এক এক করে ধরতে থাকে। ঘাসের আবরণ সরিয়ে এত ঝাকে ঝাকে মাছ দেখা এবং তার পাশেই মাছগুলিকে এক এক করে ধরার মতো ঘটনা এর আগে ঘটেনি,তাই স্বাভাবিকভাবেই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছিলো।

৮২ বছরের এক বৃদ্ধার রান্নার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে ঝড়ের গতিতে। বৃদ্ধার নাম পুষ্প রানী সরকার বীরভূমের ইলামবাজারের বনভিলার বাসিন্দা তিনি। ইউটিউবে তার রান্নার ভিডিও গুলিতে দেখা যায় ঘরের ছাউনি দেওয়া ঘরে তিনি রান্না করছেন। শিলনোড়ায় পেষা মশলা আর বাগানের সবজি দিয়ে তার করা রান্নার পদ্ধতির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে।১.৫ মিলিয়ন এরও বেশি মানুষ তার ইউটিউব পেজ এ সাবস্ক্রাইব করেছেন।

২০২০ তে তার চ্যানেল ভিল ফুড ব্লগ গোল্ড প্লে সম্মান পেয়েছে। রান্নার ভিডিওর রেসিপি আপলোড করে বছরে ৮ থেকে ১০ লাখ টাকা উপার্জন করেছে তার চ্যানেল ভিলফুড ব্লগ।পুষ্পরানি সরকারের করা কাচাকলার কোপ্তা, নানা ধরনের ইলিশ ভাপা, কচুর শাক, থানকুনি পাতার চচ্চড়ি, তেল কই, লাউয়ের ঘন্ট, কুমড়ো ফুলের রেসিপির নাম দেশে বিদেশে সবজায়গায় ছড়িয়ে পড়েছে। আর মুহূর্তের মধ্যে পুষ্পরানীর সেই রান্নার ভিডিও সর্বত্র ছড়িয়ে পড়েছে।

One thought on “৮২ বছর বয়সে ইউটিউব সুপারস্টার পুষ্পরানি! দেশ-বিদেশের মানুষ উপভোগ করছেন তাঁর বাঙালি রান্নার স্বাদ

error: Content is protected !!