ছেলের মৃত্যুর পর কেমন আছেন সুশান্ত সিংহ রাজপুতের বাবা? শুনলে চোখে জল আসবে

  • 76
    Shares

দু সপ্তাহ পেরিয়ে গেছে সুশান্ত সিংহ রাজপুত আত্মহত্যা করেছেন, সুশান্তের আত্মহননের পর একের পর এক রহস্য ঘনিয়েছে। জল গড়িয়েছে বহুদূর তবুও সুশান্তের রহস্য মৃত্যুর কারণ উদ্ঘাটন করতে মরিয়া তদন্তকারী অফিসাররা। তার মৃত্যুর পর তাঁর প্রাক্তন প্রেমিকা বর্তমান প্রেমিকা সকলেই যে মর্মাহত তার প্রমাণ পাওয়া গেছে এমনকি তাঁর পরিবারের সদস্যরা বিশেষ করে তাঁর ভাগ্নে ও ভাগ্নি দুজনেই খুবই শোকাহত তার প্রমাণ পাওয়া গেছে সোশ্যাল মিডিয়ায়।এমনকী সুশান্তের বাবা তিনি যে একেবারেই শোকে মুষড়ে পড়েছেন তার প্রমাণও পাওয়া গেছে।

সুশান্তের পাটনার বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠানের সময়ে সুশান্তের ছবির সামনে একা বসে থাকতে দেখা গিয়েছিল সুশান্তের বাবাকে, এমনকী তাঁর ছেলে ও রিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়েও তাঁকে বলতে শোনা গিয়েছিল তবে ছেলের মৃত্যুর পর আদৌ কেমন আছেন সুশান্তের বাবা? তা জানা গেল এবার সোশ্যাল মিডিয়ার দৌলতে। ছেলের মৃত্যুর পরই পাটনার বাড়িতে চলে গিয়েছেন তিনি আর তাই তো সুশান্তের পাটনার বাড়িতে বাবা কে কে সিংহের সঙ্গে দেখা করতে যান টেলিভিশন তারকা রতন রাজপুত।

তিনি তুলে ধরলেন আদৌ কেমন আছেন কে কে সিংহ, ছেলের মৃত্যুতে তিনি একেবারেই শোকস্তব্ধ হয়ে পড়েছেন তাই কারও সঙ্গে বিশেষ কথা বলেন না। নিজের ছেলের মৃত্যুতে কতটা শোকস্তব্ধ তার মুখে কিছু না বললেও তাঁর আচার ব্যবহারে এই বাড়িই স্পষ্ট। তার হাবেভাবে বুঝিয়ে দিলেন সুশান্ত তাঁকে ছেড়ে যাওয়ার পর কতটা একাকীত্বে ভুগছেন তিনি আর সেই সমস্ত তথ্য নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন রতন।

তবে রতন রাজপুত যিনিও কিন্তু সুশান্তের মৃত্যুর পর কার্যত মুষড়ে পড়েছিলেন,এমনকি নিজে এতটাই শোকস্তব্ধ হয়েছিলেন তা বার বার প্রকাশ্যে এসেছিল তবে এবার সুশান্তের বাবার সঙ্গে দেখা করার পর কিছুটা অক্সিজেন পেলেন বলাই যায়। সে কথাও তিনি জানালেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

error: Content is protected !!