কৃষক আন্দোলন সমর্থন করা টপলেস রিহানার গলায় ভগবান গণেশের লকেট, ফের বিতর্কের মুখে রিহানা।

গান শুনতে আমরা সকলে ভালোবাসি। আর রিহানা নামটি গানের সঙ্গে যুক্ত একটি জনপ্রিয় নাম। আমেরিকার পপ সিঙ্গার হলো রবিন রিহানা ফেন্টি। আবার একবার বিতর্কের মুখে পড়েন তিনি। এবার তিনি সমালোচিত হয়েছেন হট টপ এর সাথে গণেশ এর মূর্তি লাগানো হার পড়ে। রিহানার ছবি প্রকাশ হতেই ব্যাপক শোরগোল শুরু হয়ে যায়। তিনি সমালোচনার মুখে পড়েন।

এর কিছুদিন আগেই তিনি সকলের কাছে চর্চিত বিষয় হয়ে উঠেছিলেন। সম্প্রতি তিনি নিজের সোশ্যাল সাইট e নিজের ছবি শেয়ার করেছিলন। তার পর থেকেই তোপ এর মুখে পড়তে হয় তাকে। ছবিটিতে তাকে বেগুনি রং এর একটি টপ পড়তে দেখা গেছে। ছোট বেগুনি রঙের টপ এর সাথে গলায় হার পড়তে দেখা যায় মার্কিন পপ সিঙ্গার কে, এবং হার এর সাথে ঝোলানো গনেশ এর লকেট। ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় ব্যাপক চাঞ্চল্য। এর জন্য গায়িকা কে বেশ বিতর্কে পড়তে হয়েছে।

কয়েকদিন আগেই তিনি ভারতের কৃষক আন্দোলন নিয়ে মুখ খুলেছিলেন। তার পর থেকেই তিনি বিতর্কে জড়িয়ে পড়েন। তিনি টুইটার এ বলেছিলেন “আমরা কৃষক আন্দোলন নিয়ে কেনো মুখ খুলছিনা”। তার টুইটার এ এই প্রশ্ন তোলার পর থেকেই শুরু হয় তাকে ঘিরে জল্পনা। সাধারণ জনগন থেকে শুরু করে রিহানার টুইটার নিয়ে সোচ্চার হয়ে ওঠেন কঙ্গনা রানাউত। তিনি বলেন ভারতের ব্যাপারে রিহানা কেনো কথা বলছেন। কঙ্গনার ওই বক্তব্যের পর ‘ ঐক্যবদ্ধ ভারত ‘ গড়ে তোলার ডাক দিয়ে টুইট করেন সচিন টেন্ডুলকার, লতা মঙ্গেশকর, অক্ষয় কুমার, বিরাট কোহলির মত সনামধন্য ব্যক্তি রা। এই বিষয় টি সত্যিই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

সব দেশেরই নিজস্ব কিছু সমস্যা থাকে। সেই সমস্যা দেশ নিজেই মিটিয়ে নেয়। কৃষক আন্দোলন ভারতের নিজস্ব বিষয়বস্তু, এতে অন্যদেশের জনগণের হস্তক্ষেপ করা কোনো ভাবেই মেনে নেওয়া যায়না। ভারত এরম কোনো হস্তক্ষেপ কোনো ভাবেই মেনে নেবেনা বলে জানিয়ে দেওয়া হয় দেশের বাইরের তারকাদের। রিহানার পক্ষ নিয়ে টুইট করতে দেখা যায় মিয়া খলিফা, গ্রেটা থুনবার্গ কেও। আর কৃষক আন্দোলন এর রেশ কাটতে না কাটতেই ফের রিহানার কাণ্ড ভারতবাসী কে ক্ষিপ্ত করে তোলে। তিনি চরম কটাক্ষের মুখে পড়েন।

One thought on “কৃষক আন্দোলন সমর্থন করা টপলেস রিহানার গলায় ভগবান গণেশের লকেট, ফের বিতর্কের মুখে রিহানা।

Leave a Reply