বাবার জন্মদিনে পোশাক জড়িয়ে কাঁদলেন রীতেশ, ভিডিও চোখে জল এনে দিল ভক্তদের

  • 13.4K
    Shares

বাবা চলে গিয়েছেন না ফেরার দেশে। বেশি কছুবছর হল তিনি পিতৃহীন। কিন্তু বাবার জন্মদিনটা কখনই ভোলেননা আভিনেতা রীতেশ। প্রতিবছরই বাবার জন্মদিনটা বেশ জাঁকজমক করে পালন করতেন তিনি। কিন্তু এখন তা আর সম্ভব হয়না। যেহেতু বাবা আর নেই তাই জন্মদিন টা কোনো ভাবেই ভোলেননি তিনি। যদিও আগের মতো এই রকম ভাবে জন্মদিন পালন করতে পারলেন না কিন্তু বাবা হারানোর শোক বুকে চেপে ধরে বাবার পোশাক জড়িয়ে কাঁদলেন অভিনেতা রীতেশ। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ও ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

পোশাকের মধ্যেই তিনি বাবাকে খুঁজে পনা। তাই বাবার এই বিশেষ দিনটিকে বাবাকে স্মরণ করে কেঁদে ফেললেন তিনি। তবে এখানেই শেষ নয় এই দিন তিনি হারানো বাবাকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন। বাবা যেভাবে তাঁর জীবনে অনুপ্রেনা ছিলেন তা কখনই ভোলার নয় রীতোশের। ছোট থেকে বিভিন্ন কাজে তাঁকে উত্সাহ দিয়ে গেছেন। তাই তাঁকে যে তিনি কোনোদিনই ভুলতে পারবেন না সে কথাওজানিয়েছিলেন।

প্রসঙ্গত রীতেশের বাবা ছিলেন প্রয়াত রাজনীতিবিদ বিলাসরাও দেশমুখের ছেলে। যদিও বাবা একজন রাজনীতিবিদ কিন্তু ছেলে সেই রাজনীতির পথে যাননি। বরং অভিনয়কে বেছে নিয়েছেন। যদিও দুজনে দুই জগতের মানুষ কিন্তু দুজনের দারুন মিল লক্ষ্য করা গিয়েছে বিভিন্ন ভাবে।

উল্লেখ্য, বলিউডের প্রথম সারির অভিনেতা রীতেশ দেশমুখ এখন বড় পর্দাতে সেভাবে মুখ না দেখালেও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো নিয়মিত ভাবে অ্যাক্টিভ থাকেন। অ্যাক্টিভ দেখে ভক্তদের সঙ্গে সর্বদাই যোগাযোগ রাখার চেষ্টা করেন অভিনেতা।  তুঝে মেরি কসম চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন।তারপর থেকে তাঁকে আর ফিরে তাকাতে হয়নি।

error: Content is protected !!