এবার স্যানিটাইজার ব্যবসায় নামলেন সালমান খান, প্রকাশ্যে এলো তারকার নতুন ব্রান্ড

  • 260
    Shares

করোনা সংকটে অনেকেই এখন হ্যান্ড স্যানিটাইজারকে জীবনযাত্রার অঙ্গ করে নিয়েছেন। কেমন হয় যদি তার সঙ্গে জড়িয়ে থাকে সলমন খানের নাম? এমনটাই হতে চলেছে। সলমন নিয়ে এলেন তাঁর পার্সোনাল কেয়ার ব্র্যান্ড ‘ফ্রেশ’। প্রথম যে প্রোডাক্ট বাজারে এল সেটা হ্যান্ড স্যানিটাইজার। এক্কেবারে সময়ের দাবি মেনে নিখুঁত চাল।

করোনার কারণে ভারতে টানা লকডাউন চললেও বলিউড ভাইজান সালমান খান তার ভক্তদের একের পর এক চমক দিয়েই চলেছেন। প্রথমে তিনি তার ফার্ম হাউসে দু’টি গান রিলিজ করে নিজের গায়ক সত্ত্বার পরিচয় দেন। প্রথমে তিনি ডিওডোরেন্ট (সুগন্ধি ও জীবাণুনাশক বডি স্প্রে) বাজারজাত করতে চেয়েছিলেন। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণের ফলে উদ্ভূত পরিস্থিতি বিবেচনায় এই বলিউড সুপারস্টার বাজারে নিয়ে এলেন হ্যান্ড স্যানিটাইজার।

করোনার এই সময়ে স্যানিটাইজারের চাহিদা তুঙ্গে। পরিস্থিতির বিচার করেই ডিওডোরেন্ট আনার আগেই স্যানিটাইজারকে বাজারজাত করেছেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ঘোষণা করে সলমন খান লিখেছেন, ‘আমি আমার নতুন গ্রুমিং এবং পারসোনাল কেয়ার ব্র্যান্ড এফআরএসএইচ চালু করছি। এটি আপনার, আমার, আমাদের সবার ব্র্যান্ড যা আপনাদের কাছে সেরা পণ্য নিয়ে আসবে। স্যানিটাইজার এসে গেছে। যা আপনারা এখানে পাবেন।’

সোমবার (২৫ মে) দেশজুড়ে পালিত হল ঈদুল ফিতর। ঈদের সময়ই মুক্তি পাওয়ার কথা ছিল সালমান খানের নতুন ছবি ‘রাধে’। অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’ ছবির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা হওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু করোনাভাইরাসের কারণে দেশব্যাপী লকডাউনের আবহে সেই সম্ভাবনা নেই আর। কোনো ছবিই এ পরিস্থিতিতে আর মুক্তি পাচ্ছে না। সেই তালিকায় রয়েছে সালমানের ‘রাধে’ও।

error: Content is protected !!