করোনা পরিস্থিতিতে এগিয়ে এলেন গায়ক অরিজিৎ সিং, সাহায্যের হাত বাড়ালেন তিনি

রাজ্য তথা দেশজুড়ে করোনা যেভাবে থাবা বসিয়েছে,তা এককথায় বলতে গেলে ভয়াবহ। প্রচুর মানুষ করোনা সংক্রমিত হচ্ছেন রোজ, অসংখ্য মানুষ মারা যাচ্ছেন।সব মিলিয়ে করোনা নাম শুনলেই মানুষের মধ্যে একটা আতঙ্কের সৃষ্টি হচ্ছে। এছাড়া দুর্বল স্বাস্থ্য পরিকাঠামো ব্যবস্থা, উপযুক্ত ওষুধ পত্রের অভাব, অক্সিজেনের অভাব, ঠিক সময় অ্যাম্বুলেন্স না পাওয়া ইত্যাদি নানান বিষয়গুলিও করোনা পরিস্থিতির সাথে যুক্ত হয়ে যাচ্ছে ফলে সার্বিক পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠছে।

করোনার এই পরিস্থিতিতে মানুষকে সাহায্য করবার জন্য অনেকেই এগিয়ে আসছেন। রাজনৈতিক নেতৃত্ব থেকে সাধারণ মানুষ করোনার যুদ্ধে একে অন্যের পাশে দাঁড়িয়ে পরিস্থিতিকে ওভারকাম করার সাহস যোগান দিচ্ছেন। বলিউডের অভিনেতা সোনু সুদ থেকে শুরু করে টলিউডের জনপ্রিয় কিছু অভিনেতা অভিনেত্রীর পাশাপাশি সঙ্গীত জগতের জনপ্রিয় গায়ক অরিজিত সিং করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে দৃষ্টান্তের নজির স্থাপন করেছেন।

গায়ক অরিজিৎ সিং করোনার কারণে এর আগেই দান করেছিলেন। করোনায় দেশের মানুষের অক্সিজেনের সংকট মেটাতে তিনি মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দপ্তরকে পাঁচটি হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন দান করেছিলেন। এরপর তিনি কথা দিয়েছিলেন যে, তিনি একটি অনলাইন কনসার্ট করবেন এবং সেই অনুষ্ঠান থেকে উঠে আসা অর্থ তিনি গ্রামীণ চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন খাতে জমা করবেন বলে কথা দিয়েছিলেন।

গত রোববার সোশ্যাল মিডিয়ার একটি ফেসবুক পেজে রাত আটটায় গায়ক অরিজিত সিং অনলাইন কনসার্ট করেন।গিভ ইন্ডিয়ার আয়োজিত সেই অনলাইন কনসার্টে ঘন্টার পর ঘন্টা গান গেয়ে সকলের মন ছুঁয়ে যান। তার নতুন গান ‘জানে বাচায়েঙ্গে’ গেয়ে সকলকে মুগ্ধ করে দেন গায়ক। এই গানের অনুষ্ঠান থেকে প্রাপ্ত অর্থে তিনি গ্রামীণ হাসপাতালগুলিতে এম আর আই,সিটি স্ক্যানের মত নানা পরীক্ষা-নিরীক্ষার জন্য যন্ত্রপাতি কিনে দেবেন বলে জানা গিয়েছে। গায়কের এই মহান উদ্যোগে তার ফ্যানেরা আপ্লুত হয়ে গিয়েছন।

One thought on “করোনা পরিস্থিতিতে এগিয়ে এলেন গায়ক অরিজিৎ সিং, সাহায্যের হাত বাড়ালেন তিনি

error: Content is protected !!