মায়ের কোলে নিশ্চিন্তে ঘুমিয়ে রয়েছেন সুশান্ত সিং রাজপুত, দেখে চোখে জল নেট জনতার

  • 211
    Shares

তাঁর মৃত্যুর পর দুই সপ্তাহ কেটে গেলেও এখনও অবধি সুশান্তের মৃত্যু ঠিক মেনে নিতে পারছেন না । যে ভাবে হঠাত্ সকলে অন্তরালে গিয়ে তিনি এ ভাবে আত্মহত্যা করলেন, তা নিয়ে কিন্তু এক কথায় অনেক গুঞ্জন ছড়িয়েছে। একজন প্রতিভাবান এবং মেধাবী এবং গুণী শিল্পী যে এ ভাবে সকলকে ছেড়ে চলে যেতে পারেন তা বোধহয় কল্পনাতীত। কখনও স্বজন পোষনের নীতি আবার কখনও প্রেমিকার সঙ্গে সংঘাত কিংবা কখনও মানসিক অবসাদকে বড় করে দেখা হয়েছে, তাই তো তাঁর মৃত্যুর পর এখন নানা মুহূর্তের নানা সময়ের ছবি ও দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুশান্তের অনুগামীরা এবং বলিউড সেলেবরা।

সুশান্ত সিংহ তাঁর মৃত্যুর এক সপ্তাহ আগে তার মৃত মায়ের উদ্দেশ্যে একটি পোস্ট করেছিলেন, যা দেখে অনেকেই বলছেন তিনি তাঁর মাকে বোধহয় খুবই মিস করছিলেন। যদিও সে সব তর্ক বিতর্ক এখন দূরে থাক একটাই সত্যিই তিনি আর নেই।তাই তো শেষ বার সুশান্ত সিংহ রাজপুতকে শ্রদ্ধা জানানোর জন্য তাঁর অনুগামীরা নিজের মতো করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অনেক কিছুই, এর মধ্যে কলকাতার এক শিল্পী তিনি সুশান্ত সিংহ রাজপুতের মায়ের কোলে তাঁকে নিশ্চিন্তে ঘুমোতে দেখা গিয়েছে এমন একটি ছবি এঁকে তা শেয়ার করেছেন।

সেই ছবি দেখে নেটিজেনদের মন ভারাক্রান্ত হয়ে গেছে, সকলেই এক কথায় কেঁদে ফেলেছেন। ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেছে। কেন তিনি এ ভাবে চলে গেলেন? এই ছবিটি দেখার পর অনেকেই প্রশ্ন করছেন।

যদিও উত্তর দেওয়ার মানুষটির আজ অভাব। সুশান্তের এত প্রতিভা এত গুণ থাকা সত্ত্বেও তিনি নীরবেই কেন চলে গেলেন? জানতে চাইছেন সকলে।

error: Content is protected !!