আন্টি বলে সম্বোধন করায় বেদম প্রহার, থামাতে পারল না পুলিশ, তুমুল ভাইরাল সেই ভিডিও

  • 53
    Shares

বর্তমানে মায়ের সমতুল্য মহিলাদের কাকিমা গলার তুলনায় আন্টি বলার চল শুরু হয়েছে। শুধু তাই নয় এখন যেখানে সেখানে গেলেই আন্টি শব্দটির সঙ্গে মেয়েদের ওতপ্রোতভাবে জড়িয়ে থাকতে হয় যদিও অনেক মহিলাই এই আন্টি শব্দটির একেবারেই পছন্দ করেন না।ঠিক এভাবেই প্রকাশ্য বাজারে এক কিশোরী এক মহিলাকে আন্টি বলয়ের রীতিমতো হাতাহাতিতে জড়িয়ে পড়লেন ওই দুই মহিলা। দুজনের হাতাহাতি এমন চরম পর্যায়ে পৌঁছায় যে ঘটনাস্থলে পরিস্থিতি সামাল দিতে পুলিশ আসতে বাধ্য হয়।যদিও পুলিশ এসে পরিস্থিতি সামাল দিতে পারেনি আর সেই ঘটনার ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এমন ঘটনা অবাক করার মতোই আসলে 4 নভেম্বর তারিখে করবা চৌথ ছিল যে দিনে পাঞ্জাবি মহিলারা অর্থাৎ পাঞ্জাবি বিবাহিত মহিলারা সারা দিন উপোষ রেখে স্বামীর মঙ্গলকামনায় রাতের বেলায় পুজো দেয়।এই উপলক্ষে নতুন জামা কাপড় পড়ার জন্য দোকানে দোকানে ভিড় লক্ষ্য করা যায় ঠিক সেভাবেই এক মহিলা ও ওই কিশোরীর দুজনেই কেনাকাটা করতে উপস্থিত হয়েছিলেন একটি দোকানে। হঠাৎ করেই ওই কিশোরী মহিলাকে আন্টি বলে সম্বোধন করলেন কিন্তু সম্বোধন করার সঙ্গে সঙ্গেই রেগে গিয়ে মহিলা বাজারের মধ্যে তাকে বেধড়ক পেটাতে শুরু করেন।

দুজনের হাতাহাতি এমন বিচ্ছিরি পর্যায়ে পৌঁছায় যে পুলিশ ঘটনাস্থলে আসতে বাধ্য হয় এমনকি ঘটনাস্থলে এসে উপস্থিত হন মহিলা পুলিশ কনস্টেবল। যদিও ওই মহিলাকে কোনোভাবেই থামানো যায়নি এবং এই মারধরের ঘটনা থামাতে না পারায় মহিলা কনস্টেবল কোনক্রমে ওই মহিলার হাত থেকে কিশোরীকে উদ্ধার করে নিয়ে আসেন।ভিডিওটি সামাজিক মাধ্যমে শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে।

ভাইরাল হওয়া ভিডিও টি সামাজিক মাধ্যমে শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই নেট পাড়ার বাসিন্দারা ব্যাপক মজা পেয়েছেন তা বোঝাই যাচ্ছে আর তাইতো সোশ্যাল মিডিয়ায় নানান রকমের কমেন্ট বক্সে ভরিয়ে দিয়েছেন মজার মজার কমেন্টে। একই সঙ্গে ভিডিওতে দেখা গিয়েছে ওই মারামারি এবং হাতাহাতি দেখার জন্য বাজারে বেশ কয়েকশো মানুষ জড়ো হয়ে গিয়েছিলেন একসঙ্গে।

One thought on “আন্টি বলে সম্বোধন করায় বেদম প্রহার, থামাতে পারল না পুলিশ, তুমুল ভাইরাল সেই ভিডিও

error: Content is protected !!