‘বউ হারালে বউ পাওয়া যায় রে পাগলা কিন্তু কলাপাতায় ভাত খেলে বাংলা পাওয়া যায় না টাকলা’, চিরঞ্জিত চক্রবর্তীর ভিডিও ভাইরাল

  • 255
    Shares

২০২১ এর বিধানসভা ভোটের ত্রিমুখী লড়াই দেখে সকলেই স্তম্ভিত। টানটান উত্তেজনাপূর্ণ এই লড়াইয়ে যে কী ঘটবে তা আগের মুহূর্ত অবধি বুঝে ওঠা যায়নি। ২ রা মের সকালটা তাই রাজ্য রাজনীতির ইতিহাসে অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিলো। ফল প্রকাশ হওয়ার পর দেখা গেল রাজ্যে আবার‌ও স্বমহিমায় সরকার গঠন করবেন তৃণমূল সরকার। একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়লাভ করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকার। অন্যদিকে বিজেপি পশ্চিমবঙ্গে দ্বিতীয় ক্ষমতা হিসেবে উঠে আসলেও বাম ও কংগ্রেস এই বছর বিধানসভায় খাতা খুলতে পারেনি,তাদের শোচনীয় পরাজয় হয়েছে যা তাদের কল্পনাতীত ছিল।

কিন্তু এই ফলাফল ঘোষণার আগের সময়‌ও প্রেক্ষাপটে যখন তৃণমূল কংগ্রেসের লোকেরা বিজেপিকে তুলোধোনা করতে শুরু করেছেন সেই সময়‌ই টলিউডের জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তীর বলা একটি বক্তব্য বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। টলিউডের জনপ্রিয় এই অভিনেতা ২০১১ সালে বারাসাত থেকে বিধানসভা ভোটের প্রার্থী হয়েছিলেন। ২০১৬ তে তিনি জয়লাভ করেন এবং একের পর এক জনকল্যাণমূলক কাজ শুরু করে দেন।এইবছর‌ও বারাসাত বিধানসভার প্রার্থী হয়েছিলেন তিনি তৃতীয়বারের জন্য।জয়লাভ করেছেন তিনি। তবে এই জয়লাভের আগেই বিরোধী পক্ষকে কটাক্ষ করতে গিয়ে রীতিমতো তুলোধোনা করেছিলেন তিনি। এরকম ভাষায় হয়তো এর আগে কেউ তুলোধোনা করেননি।

বিজেপিকে তুলোধোনা করতে গিয়ে তিনি বললেন তার সিনেমার একটি ডায়লগ। সিনেমাতে তার জনপ্রিয় একটি ডায়লগ ছিল বউ হারালে বউ পাওয়া যায় কিন্তু মা হারালে মা পাওয়া যায় না। সেটিকেই একটু ইডিট করে তিনি বললেন“ বউ হারালে বউ পাওয়া যায় রে পাগলা, কিন্তু বাংলায় এসে পাত পেরে খেলে বাংলা পাওয়া যায় না রে টাকলা।” এই ভিডিওটি দু-তিন মাস আগেকার হলেও বর্তমান সময়ে আবার এটি ভাইরাল হয়েছে।

One thought on “‘বউ হারালে বউ পাওয়া যায় রে পাগলা কিন্তু কলাপাতায় ভাত খেলে বাংলা পাওয়া যায় না টাকলা’, চিরঞ্জিত চক্রবর্তীর ভিডিও ভাইরাল

error: Content is protected !!