মাতাল স্বামীকে দড়ি দিয়ে বেঁধে বেধড়ক পেটালেন স্ত্রী, তুমুল ভাইরাল সেই ভিডিও

  • 649
    Shares

আজ 21 শতকে দাঁড়িয়ে আধুনিক সমাজে এখনও অবধি নারীদের ওপর অকথ্য অত্যাচার কম হয়নি এবং বিভিন্ন জায়গায় দেশের বিভিন্ন প্রান্তের নারীদের ওপর অত্যাচারের নিদারুণ কাহিনী মাঝে মাঝে উঠে আসে।যুগ বদলেছে’ এখন সামাজিক মাধ্যমের জুম’আর তাই এই সামাজিক মাধ্যমের যুগে এক অদ্ভুত ভিডিওর সাক্ষী থাকলো গোটা নেট দুনিয়ার মানুষ রা।যেখানে কোন পুরুষ নয় এবার এক স্ত্রী তার স্বামীকে বেধড়ক পিটিয়ে খুন করে দিলেন আর ভিডিওতে সেই স্বামীর মার খাওয়ার দৃশ্য প্রকাশ্যে এসেছে আর তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। যদিও ভিডিওটি ঠিক কবেকার কিম্বা কোন জায়গায় ঘটনাটি ঘটেছে সেই সংক্রান্ত কোনো তথ্যই আমাদের কাছে নেই।

তবে ভিডিও দেখে যা বোঝা যাচ্ছে তাতে এক মদ খাওয়া স্বামীকে উচিত শিক্ষা দিতে তার স্ত্রী রীতিমতো দড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে যাচ্ছেন। তিনি এমনভাবে পেটাচ্ছেন যাতে মনে হচ্ছে হয়তো ওই মহিলা তার স্বামীকে উচিত শিক্ষা দেওয়ার জন্য পিছিয়ে যাচ্ছেন।ভিডিওটি টুইটারে শেয়ার হওয়ার পর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে একইসঙ্গে ভিডিওটি দেখে অনেকে অনেক রকম মন্তব্য করেছেন।

কেউ বলছেন তার এবার মদ খাওয়া ছেড়ে দেওয়া উচিত আবার কেউ কেউ বলছেন আমারও যদি এরকম স্ত্রী থাকতো তাহলে বোধহয় বেশ হত।টুইটারে ভিডিওটি শেয়ার হওয়ার পর এখনো অব্দি প্রায় দেড় হাজারের বেশি লাইক এবং রিয়াক্ট করেছেন পাশাপাশি পাঁচশোর বেশি মানুষ রিটুইট করেছেন।

ওই মহিলা যেভাবে একটি লোহার রডের মধ্যে দড়ি দিয়ে তার স্বামীকে আষ্টেপৃষ্ঠে বেঁধে রেখেছেন এবং বেঁধে মোটা লাঠি দিয়ে পেটাচ্ছে তাতে বাঁচার জন্য কাকুতি-মিনতি করেছেন ঐ ব্যক্তি।মত হাতজোড় করে ক্ষমা চাইছেন যা দেখে ইন্টারনেট দুনিয়ায়   হাসির রোল আর থামছেই না।

One thought on “মাতাল স্বামীকে দড়ি দিয়ে বেঁধে বেধড়ক পেটালেন স্ত্রী, তুমুল ভাইরাল সেই ভিডিও

error: Content is protected !!