মদের দোকানে ঢুকে একের পর এক বোতল মাটিতে ফেলে আছাড় দিয়ে ভাঙলেন মহিলা, ক্ষতি হলো 96 লক্ষ টাকা

রাগের বসে দোকানে ঢুকে একের পর এক বোতল ভাঙলেন ময়দা আর এভাবেই 500 মদের বোতল মাটিতে ফেলে আছে ভেঙে ফেলেছেন তিনি আর এভাবেই দোকানের ক্ষতি হয়েছে 96 লক্ষ টাকা।সম্প্রতি এই ভিডিও লন্ডন এবং ইউটিউব ক্রাইম এর পক্ষ থেকে টুইটারে শেয়ার করা হয়েছে তবে ঠিক কি কারণে ওই মহিলা এমন কাজ করলেন তা স্পষ্ট নয় কিন্তু সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

গোটা বিশ্ব জুড়ে তোলপাড় ফেলেছে ওই ভিডিও আর সেই ভিডিওতে দেখা গিয়েছে মহিলা মদের দোকানের মধ্যে থাকা মদের বোতল একটি একটি করে তুলছে এবং বোতল মাটিতে ছুড়ে ফেললেন।  ঠিক এভাবেই মেঝেতে ভেসে যাচ্ছে মদ তার সঙ্গে 500 বোতল মদের কাচের বোতল ভেঙে পড়ে রয়েছে তবে বোতল ভাঙতে গিয়ে কিন্তু ওই মহিলার হাত কেটে গেছে।

যদিও মহিলার পরিচয় সম্পর্কে এখনও বিশেষ কিছু জানা যায়নি কিন্তু হুডি পড়ে মাথা ঢেকে মহিলা এমন কাণ্ড ঘটিয়েছেন তার সঙ্গে তিনি যে খুবই রেগে ছিলেন সেই বিষয়টি বোঝা গিয়েছে ভিডিও থেকে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মহিলাকে ধরতে গেলে ওই মহিলা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান।ভিডিও দেখে বিভিন্ন জনের বিভিন্ন রকমের প্রশ্ন উঠছে কেন ওই মহিলা দোকানের অতক্ষণ ধরে কাচের বোতল ভাঙ্গার সত্ত্বেও তাকে দোকানের কর্মচারী কিংবা মালিকপক্ষ আটকাইনি।

আবার কারো কারো মতে হয়তো আটকাতে গেলে বিপদে পড়তে পারেন এমনটা ভেবে কেউ এগিয়ে যায় নি এবং আইনের প্রশাসনের সাহায্য নিয়েছেন। কিন্তু 96 লক্ষ টাকার ক্ষতিপূরণ দেবে কে সেই বিষয় নিয়ে এখন রীতিমত চিন্তিত দোকান কর্তৃপক্ষ।

One thought on “মদের দোকানে ঢুকে একের পর এক বোতল মাটিতে ফেলে আছাড় দিয়ে ভাঙলেন মহিলা, ক্ষতি হলো 96 লক্ষ টাকা

Leave a Reply