বিশ্বের সেরা সুন্দরী শিশুর শিরোপা পেলেন এই ছোট্ট কন্যে, জেনে নিন তার আসল পরিচয়

নীল রঙের চোখের মনি গায়ের রং ফর্সা, কখনো হলুদ রঙের পোশাক কিংবা কখনো নীল-সাদা কম্বিনেশনের পোশাক এবং চুল উঁচু করে বাঁধা এই ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয়তা লাভ করেছিল বছর তিনেকের একটি শিশু। বিশেষ করে লকডাউন এর সময় থেকে এই শিশুটির জনপ্রিয়তা যেভাবে বেড়েছে তা গোটা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। এবং এই সুন্দরী শিশুর জাদুতে মজেছিল গোটা বিশ্ব। শুধু তাই নয় গোটা বিশ্বের যেকোনো নামিদামি সুন্দরী তারকা কে হার মানিয়ে নিতে পারে এই ছোট্ট শিশুর রূপ-সৌন্দর্য তাইতো তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা পুরো পৃথিবী জুড়ে ছড়িয়ে পড়েছে এবং সোশ্যাল মিডিয়ায় তার ছবি শেয়ার হওয়া মাত্রই রীতিমত সুপারহিট।

Image Source – Instagram

তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা মাত্রই মুহূর্তের মধ্যে হাজার হাজার লক্ষ লক্ষ কোটি কোটি লাইক কমেন্ট শেয়ার হয়ে যায়।না এতদিন অবধি মেয়েদের আসল পরিচয় বোধ হয় কেউই জানতেন না শুধুমাত্র একটি বিদেশি রাজকন্যা বলেই সকলে তাকে সমাদর করতেন ।

Image Source – Instagram

তবে আসলে কিন্তু সেই ছোট্ট শিশুটি কোন রাজকন্যে নন 2016 সালের 10 ই জানুয়ারি ইরানের ইসফাহান শহরে জন্ম হয় তার এবং তার নাম অনাহিতা হাশেমজাদেহ। বর্তমানে তার বয়স মাত্র পাঁচ বছর ।

Image Source – Instagram

এবং এই 5 বছরে মনভোলানো সুন্দর হাসি বিশ্ববাসীকে মুগ্ধ করেছে। জানা যায় তার মা প্রথম তার মেয়ের একটি ছবি ইনস্টাগ্রামের শেয়ার করেছিলেন বছর তিনেক আগে যখন তার বয়স ছিল মাত্র তিন বছর।একটি ছবি শেয়ার করা মাত্রই হুহু করে ভাইরাল হয় এবং তার মা খানিকটা অবাক হয়ে গিয়েছিলেন

Image Source – Instagram

কিন্তু তার পর তিনি যত ছবি শেয়ার করেন ততই লাইক কমেন্ট শেয়ার এর বন্যা বয়ে যায় কিন্তু এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল হ্যাক করে দেওয়া হয় যদিও তার মা পরবর্তীকালে আরো একটি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে নিজের মেয়ের ছবি শেয়ার করতে থাকেন।

Image Source – Instagram

আর এভাবেই মায়ের সাপোর্টে মেয়ে রীতিমতো মডেল হিসেবে গোটা বিশ্বের কাছে প্রতীক হয়ে উঠেছে। শিশুটির সৌন্দর্য বিশ্বের প্রতিটি মানুষের কাছে যেভাবে পৌঁছে গেছে তা এককথায় অতুলনীয় এবং এই শিশুটির মিষ্টি হাসিতে সকলেই কুপোকাত হয়েছেন।

Image Source – Instagram

তাই তো একটা সময়ে সোশ্যাল মিডিয়ার পেজ খোলা মানেই অনাহিতার ছবি চোখের সামনে ভেসে উঠতো।সেই অনাহিতার পরিচয় জেনে আসা করি সকলেরই খুব ভালো লাগবে।

One thought on “বিশ্বের সেরা সুন্দরী শিশুর শিরোপা পেলেন এই ছোট্ট কন্যে, জেনে নিন তার আসল পরিচয়

Leave a Reply