বিষধর কোবরা ধরতে গিয়ে বেকায়দায় যুবতী, অল্পের জন্য রক্ষা পেলেন প্রাণ! ভাইরাল ভিডিও

  • 106
    Shares


সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে আপনাদের শিহরণ দেবে। ভিডিওটি দেখার সময় এক সেকেন্ডের জন্যও আপনি নজর ফেরাতে পারবেন না। ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন মহিলা সাপুড়ে অভিনব কায়দায় সাপটিকে ধরেছে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সাপটি ফনা তুলে ভয় দেখাতে শুরু করে। মহিলা সাপুড়েও তার সঙ্গে বেশ অনেকক্ষণ লড়াই চালায়। অবশেষে সাপটিকে নিজের বশে এনে ব্যাগে ভরতে সক্ষম হন। ভিডিওতে সেই লড়াই দেখার মতো তা আর বলার অপেক্ষা রাখে না ‌।

ভিডিওতে প্রথমে দেখা যায় একটি গ্রামের জমির ক্ষেতে বিষধর কোবরা সাপ দেখতে পান গ্রামবাসীরা। সঙ্গে সঙ্গে তারা সাপুড়েদের খবর দেন। সেই সাপুড়েদের দলে‌ একজন মহিলা সাপুড়েও ছিল। অবশ্যই তারা প্রত্যেকেই প্রশিক্ষণ প্রাপ্ত। সেই মহিলা সাপুড়ে অভিনব কায়দায় কোবরাটিকে ধরতে সক্ষম হন। পরে তারা কোথাও এই সাপটিকে ছেড়ে দেবেন বলেও জানান। এই ভিডিওটি নেট দুনিয়ায় বেশ ভাইরাল। তবে অনেকেই ভিডিও দেখে ভয়ও পেয়েছে তা বলাবাহুল্য। মহিলা সাপুড়ের সাহসিকতাকে অনেকে কুর্নিশ জানিয়েছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় জীবনের ক্ষুদ্র তুচ্ছ ঘটনাও বেশ নজর কাড়ে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই ফেমাস হন একদিনে।  বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে জনপ্রিয় হতে চায় একদিনেই। সেই তালিকা থেকে বাদ জাননা তারকারাও। তাদের ব্যক্তিগত জীবনের ছোটখাট মুহূর্তের ছবি, ভিডিও শেয়ার করে অনুরাগীদের কাছে জনপ্রিয় হতে চান প্রায় সকলেই। সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরাও অনেক অজানা তথ্য জানতে পারি। সেই বিষয়ে আমাদের কৌতুহলও বাড়াতে সাহায্য করে সোশ্যাল মিডিয়া।

এর আগেও আমরা সোশ্যাল মিডিয়ায় সাপ-ঈগলের যুদ্ধ দেখেছি। সাপের সঙ্গে বাচ্চা কুকুরের লড়াই দেখেছি। তবে এই ভিডিওটি বেশ ভয়ঙ্কর তা বলাবাহুল্য। সাপের এক ছোবলে শেষ হয়ে যেতে পারে একটি জলজ্যান্ত জীবন। তাই সাপকে সবাই এড়িয়ে চলে। কিন্তু এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন যুবতী কিভাবে বিষধর সাপের সঙ্গে লড়াই করে তাকে নিজের ব্যাগে ভরতে সক্ষম হলেন। যা দেখলে অবাক হবেন আট থেকে আশি সকলেই।

error: Content is protected !!