চোখ বেঁধে স্কেটিং করে বিশ্বরেকর্ড গড়লো ভারতের মেয়ে, ভিডিও ভাইরাল হলো মুহূর্তের মধ্যে

চোখ বেঁধে স্কেটিং সত্যিই অবিশ্বাস্য মনে হয় কিন্তু অবিশ্বাস্য হলেও এই অসাধারণ কাজটি সাধারন করে তুলেছেন কেরলের কর্নাটকের একটি 14 বছর বয়সের মেয়ে। তবে শুধু মাত্র এখানেই শেষ নয় বিশ্বের দ্রুততম মহিলা ক্রিকেটার হিসেবে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নাম তুলে নিল এই মেয়েটি। হ্যাঁ খানিকটা অবাক হলেই মনে হচ্ছে কারণ চোখ বন্ধ করে স্কেটিং ভাবাই যায় না সে কাজটি চোখ খোলা অবস্থাতেও কার্যত কঠিন বলে মনে হয় আর সেই কাজ চোখ বন্ধ করে মাত্র এক মিনিটের থেকে 8 সেকেন্ড কম সময় নিয়ে 400 মিটার স্কেটিং করে ফেলেছে কর্নাটকের 14 বছর বয়সী মেয়ে যার নাম ওজাল সুনীল নালাভাদি। বিশ্ব রেকর্ড গড়ার সঙ্গে সঙ্গে তার অনবদ্য মুহূর্তে এবং স্মরণীয় মুহূর্তের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে যায়।

জানা গিয়েছে সুনীলকে বিচারকরা এক মিনিটের মধ্যে 400 মিটার পার করতে সময় দিয়েছিলেন কিন্তু সুনীল মাত্র 51 মিনিট 25 সেকেন্ড এর মধ্যে 400 মিটার পার করে এক অনন্য নজির করেছেন আর এই পুরো রাস্তাটি অতিক্রম করেছে চোখ বাধা অবস্থায়। যা এক কথায় অবিস্মরনীয় বলাই যায় এবং ভাবাই যায় না। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সামাজিক মাধ্যমে ছুটেছে একই সঙ্গে নেটদুনিয়ায় প্রশংসার ঝড় উঠেছে।

এমন কঠিন কাজ সে কিভাবে চোখ বাধা অবস্থায় করল তা জানতে অনেকেই অবাক হচ্ছেন কিন্তু ভিডিওটি দেখে আবার অনেকেই আনন্দে উচ্ছ্বসিত হয়ে পড়েছেন। পাশাপাশি ভারতের জন্য এমন সম্মান নিয়ে আসার জন্য তাকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। তবে এই ভারতীয় পণ্যের শুধুমাত্র গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে নাম নেই এর পাশাপাশি এশিয়া বুক অফ রেকর্ডস ইন্ডিয়া বুক অব রেকর্ডসে নাম তুলেছে সে। 

ইতিমধ্যেই এই ভারতীয় কন্যাকে নিয়ে শুরু হয়েছে সাজসাজ রব এবং তার এই অনবদ্য কৃতিত্বে যথেষ্টই খুশি সমাজের সমস্ত স্তরের মানুষ।সে এভাবেই আরো অনেক এগিয়ে যাবে এমনটাই আশা রেখেছেন সকলে।

One thought on “চোখ বেঁধে স্কেটিং করে বিশ্বরেকর্ড গড়লো ভারতের মেয়ে, ভিডিও ভাইরাল হলো মুহূর্তের মধ্যে

Leave a Reply