যুবরাজের আবদার মেনে নেওয়ার পর সচিনের পাল্টা চ্যালেঞ্জ, ব্যাট-বল হাতে নিয়ে মজার ভিডিও পোস্ট করলেন সচিন তেন্ডুলকার

  • 264
    Shares

শনিবার সচিন তেন্ডুলকর ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিও পোস্ট করলেন যুবরাজ সিং-এর চ্যালেঞ্জের জবাব দিতে। এর আগে আমরা সকলেই দেখেছি সচিন সোশ্যাল মিডিয়ায় নিজেকে কিভাবে এক্টিভ রাখছে। আর শনিবার সেই ভিডিও পোস্ট করে সচিন লেখেন, ‘‘চালিয়ে যাও”। কিন্তু সেই চ্যালেঞ্জে তিনি একটি অপ্রত্যাশিত টুইস্ট দিয়েছেন। সচিন তেন্ডুলকরকে সেই ভিডিওতে দেখা যাচ্ছে ব্যাটে করে বল নাচাতে যেমনটা যুবরাজ বলেছিলেন। কিন্তু তাঁর সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন যুবরাজের জন্য নতুন চ্যালেঞ্জ।

সচিন ক্যাপশনে লেখেন, ‘‘আমি তোমাকে পাল্টা চ্যালেঞ্জ দিচ্ছি। কিন্তু এ বার টুইস্টের সঙ্গে! আমি সবাইকে অনুরোধ করব সাবধানে থাকুন, নিজের খেয়াল রাখুন।” জবাবে যুবরাজ সিং মেনে নেন, যে তিনি জানতেন তিনি ভুল লিজেন্ডকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন এবং তিনি এও জানিয়েছেন, তাঁর এই টাস্ক শেষ করতে এক সপ্তাহ লাগবে।

বৃহস্পতিবার তিনি চ্যালেঞ্জ এর জন্য বেছে নিয়েছিলেন সচিন তেন্ডুলকর, হরভজন সিং ও রোহিত শর্মাকে। তাঁর ‘কিপ ইট আপ’ চ্যালেঞ্জ দিয়ে তিনি লেখেন, ‘‘এই চ্যালেঞ্জিং সময়ে, আমি ঘরে থাকতে বদ্ধপরিকর যাতে কোভিড-১৯ ছড়িয়ে না পড়ে এবং ততদিন চালিয়ে যাব যতদিন প্রয়োজন। আমি মনোনিত করছিল সচিন, রোহিত, হরভজনকে।” টুইটে এতদিন অনেকেই অনেককে চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছিলেন। আর তা করছিলেনও বাকিরা। সেই পথেই এই বার পা বাড়ালেন যুবরাজ।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, যুবরাজ সিং ব্যাটের উপর বল নিয়ে নাচাচ্ছেন। আর সেটা করার জন্যই তিনি মনোনিত করেছেন সচিন তেন্ডুলকর, হরভজন সিং ও রোহিত শর্মাকে। তিনি চ্যালেঞ্জ দিয়ে লিখেছিলেন, এটা ব্যাটিং লেজেন্ড সচিনের জন্য সহজ হবে, হয়তো রোহিতের জন্যও সহজ হবে তবে সহজ হবে না হরভজন সিংয়ের জন্য।

error: Content is protected !!