করোনা যোদ্ধাদের কুর্নিশ জানালেন ভিডিও শেয়ার করলেন মারাদোনা থেকে ভাইচুং

  • 424
    Shares

বিশ্বব্যপী একটাই ত্রাস তা হল করোনা ভাইরাস। যার জেরে এখনও অবধি বিশ্বের দেড় লক্ষের অনেক বেশি মানুষ প্রাণ হারিয়েছেন। আর তার জেরে বিশ্বে নয়া আতঙ্ক তৈরি হয়েছে। করোনা সংক্রমনের জন্য মানুষ যেন যেকোন প্রকারে লড়াই করতে প্রস্তুত। তবে এই মারন ভাইরাসের সঙ্গে যাঁরা প্রতিদিন যুদ্ধ করছেন তাঁদের কথা সর্বাগ্রে বলতেই হয়। আর তাঁরা হলেন চিকিত্সক, থেকে স্বাস্থ্যকর্মীরা। যাঁরা নিজেদের প্রাণের ঝুঁকি নিয়ে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে দিনরাত এক করে পরিবারের কথা না ভাবে করোনা আক্রান্ত রোগীদের সেবা করে চলেছেন।

চিকিত্সা জগতের সঙ্গে যুক্ত সকলেই তাঁদের প্রচেষ্টায় নিজেদের পরিশ্রম দিয়ে সকলকে বাঁচানো ব্রতীয় হয়েছেন। এই মুহুর্তে অনেক চিকিত্সক এভাবেই চিকিত্সা করতে গিয়ে প্রাণ হারিয়েছেন। তবুও নিজেদের কর্তব্য থেকে একচুল নড়েননি। আর এভাবেই চিকিতসকরা হাসপাতালে দীর্ঘদিন ধরে করোনা আক্রান্ত দের সাড়িয়ে তোলার চেষ্টা করছেন। তাই সেই সমস্ত যোদ্ধাদের কুর্নিশ জানাচ্ছেন সকলেই। তাঁদের সুস্থতার কামনা করছেন সমস্ত স্তরের মানুষ। তবে এবার সেই করোনা যুদ্ধে যোদ্ধাদের জন্য কুর্নিশ জানালেন মারাদোনা থেকে জিদান,ডেভিড বেকহ্যাম, বুঁফো, ফাবিও কানাভারো, ইকার কাসিয়াস, কাকা, জেরার্ড পিকে, সার্জিও রামোস, রবার্তো কার্লোস, রোনাল্ডো সিনিয়র, মার্কো ভান বাস্তেন৷

এছাড়া পেলে, দিয়েগো মারাদোনা এবং জিনেদিন জিদানরা তো রয়েছেনই। ফিফার তরফ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে নিজেদের জীবন বাজি রেখে যে চিকিত্সক ও স্বাস্থ্যকর্মীরা কাজ করে চলেছেন তাঁদের হাততালি দিয়ে সম্মান জানালেন এই সমস্ত কিংবদন্তী তারকারা। ভিডিওতে এই সমস্ত স্বাস্থ্যকর্মীদের জন্য গর্ব প্রকাশ করেছেন তাঁরা। আর সেই ভিডিওতে মোট পঞ্চাশ জন বিশ্বের কিংবদন্তি ফুটবলার দের দেখা গিয়েছে।

 #WEWILLWIN- এই বার্তা দিতেই ভিডিওটি তৈরি করেছে ফিফা৷ পাশাপাশি ওই ভিডিওর মধ্যমে সমস্ত ফুটবল তারকারাই করোনা যুদ্ধে যোদ্ধাদের কুর্নিশ জানানোর পাশাপাশি এই করোনা যুদ্ধে যে জয় আশবে তার কামনা করেছেন।প্রসঙ্গত, এর আগে সমাজের বিভিন্ন স্তরের মানুষ ভিডিও তুলে শেয়ার করে করোনা যোদ্ধাদের কুর্নিশ জানিয়েছেন।

Leave a Reply