বাবা ডেভিড ওয়ার্নার, কিন্তু মেয়ে হতে চান এই বিরাট কোহলির মতো

  • 20
    Shares

পশ্চিমবঙ্গ 24×7 ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ান ক্রিকেটার ওয়ার্নারের সঙ্গে ভারতীয় ক্রিকেট বাহিনীর সম্পর্কটা বেশ মধুর। একজন সফল অজি ক্রিকেটার হলেন ডেভিড ওয়ার্নার, অস্ট্রেলিয়ান এই ক্রিকেট অধিনায়কের পরিবারের সঙ্গেও ভারতের সম্পর্ক বেশ ভালো। আইপিএলের সময় ডেভিড ওয়ার্নার ভারতের বেশ কয়েক মাস সময় কাটান। তাই ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে যেন এক আত্মিক যোগ রয়েছে তাঁর। ক্রিকেট দুনিয়ায় তাঁর আধিপত্য নিয়ে যদিও নতুন করে কিছু বলার নেই কারণ তাঁর বিধ্বংসী ব্যাটে সকলেই চুপ। এমনকি গতবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সর্বোচ্চ রানের অধিকারী হয়েছিলেন ডেভিড ওয়ার্নার। তবে এত প্রতিভাবান ক্রিকেটার হওয়ার সত্ত্বেও তাঁর বি তাঁর মতো নন বরং বিরাট কোহলির মতো হতে চান। ডেভিড ওয়ার্নারের মেয়ে ইন্ডি ওয়ার্নার নাকি বিরাট কোহলিকে বেশ পছন্দ করেন।

হিন্দি ওয়ার্নার ডেভিড ওয়ার্নারের বড় মেয়ে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে ইন্ডি ওয়ার্নার মজার ছলে বিরাট কোহলির মতো বলেই দাবি করছে। ঠিক তাঁর ঢঙেই যেন ব্যাটিং করেছে। আবার কখনও তাঁকে বলতে শোনা গেল আমি বিরাট কোহলি আমি রেডি। এমন ভাবে এমন ভঙ্গিমা নিয়ে ব্যাট করছিল সত্যিই যেন সেই বিরাট কোহলিই। আর সেই ভিডিওটি ওয়ার্নারের স্ত্রী সোশ্যাল মিডিয়ায় আপলোড করার সঙ্গে সঙ্গে তিনি লিখেছেন সে নাকি ভারতের বেশ কিছুটা সময় কাটিয়ে ফেলেছে বলে সে বিরাট কোহলির মতোই ক্রিকেটার হতে চায়।

10 নভেম্বর তারিখে টুইটারে করা ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।তবে এই দেখা গিয়েছে ঠিক এক বাড়িই যেন বিরাট কোহলির মতো ব্যাটিং স্টাইল। যা দেখে বিরাট ভক্তদের মনে আনন্দের শেষ নেই। তবে কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার হয়েছিল যেখানে ইন্ডি ওয়ার্নারকে ঠিক তাঁর বাবার মতো ব্যাট বল হাতে মাঠে নামতে দেখা গিয়েছে। একই সঙ্গে তাঁকে বলতে শোনা গিয়েছে তাঁর মেয়ে ডেভিড ওয়ার্নারের মতোই হতে চায়।আসরে ডেভিড ওয়ার্নারের পরিবারের সদস্যরাও ক্রিকেট খেলায় মজে থাকেন।

View this post on Instagram

In my spare time 🤔 @candywarner1 Caption This??

A post shared by David Warner (@davidwarner31) on

এমনকী তাঁর স্ত্রী ক্যান্ডিস ও মে অ্যান্ডিকে মাঝে মাঝেই খেলার ভঙ্গিমায় দেখা যায়। উল্লেখ্য বল বিকৃতি কাণ্ডে এক বছরের নির্বাসনের পর আবারও মাঠে ফিরেছেন ডেভিড ওয়ার্নার। মাঠে ফিরেই একের পর এক বিধ্বংসী পারফরম্যান্স দেখাতে শুরু করেছেন তিনি।

Leave a Reply