অস্ট্রেলিয়ার গার্লফ্রেন্ড কে গ্যালারীতেই প্রপোজ ভারতীয় যুবকের, ভাইরাল ভিডিও

  • 210
    Shares

ভালোবাসা এমনই একটা জিনিস যা দুটি ভিন্ন মেরুর মানুষকেও পাশাপাশি দাঁড় করিয়ে দেয়। ভালোবাসা এমনই একটা অনুভূতি যা দুটো বিপরীত চিন্তাভাবনার মানুষ কে মিলিয়ে দিতে পারে মুহূর্তের মধ্যে। ভালোবাসার অনুভূতি ভুলিয়ে দেয় প্রতিদ্বন্দ্বিতা, ভুলিয়ে দেয় জয় পরাজয়। সেখানে কোনো সীমারেখা থাকে না।

তাইতো ভালোবাসায় মানুষ কে উন্নত করে তোলে। প্রকৃত প্রেম মানুষকে দেবত্বে উন্নীত করে। আর ভালোবাসা যদি প্রকৃত না হয় তাহলে তা মানুষকে পশুতে ও পরিণত‌ করে। যুগে যুগে কবি, ঔপন্যাসিকরা তাই ভালোবাসার নানারকম কাহিনী লিখেছেন তাদের লেখায় ভালোবাসাকে নানাভাবে অভিহিত করেছেন।

শুধু উপন্যাসের জগৎ বা চলচ্চিত্র জগৎ নয়, ভালোবাসার দৃষ্টান্ত বাস্তবেও প্রচুর পরিমাণে ছড়িয়ে আছে। সম্প্রতি ২২ গজের মধ্যেও এবার ভালোবাসার অন্য কাহিনী রচিত হলো। প্রতিদ্বন্দিতা ভুলে ভারত আর অস্ট্রেলিয়া ভালোবাসায় মেতে উঠলো।

হ্যাঁ এ যেন একটা রূপকথার গল্প। টিম ইন্ডিয়ার ইনিংস চলছিল তখন। ক্রিজে বিরাট কোহলি,শ্রেয়াসরা লড়াই করছেন। এই ম্যাচটি হারলেই অজিবাহিনী ২-০ য় সিরিজ জয় করবে। আর তখনই গ্যালারিতে অন্য ছবি ভেসে উঠলো। অজি গার্লফ্রেন্ড কে ফিল্মি কায়দায় হাজার ও মানুষের সামনে বিয়ের প্রস্তাব দিলেন ভারতীয় যুবক‌।

একেবারে হাঁটু গেড়ে বসে গার্লফ্রেন্ডের সামনে আংটির বাক্স তুলে ধরেন তিনি। এরপর গার্লফ্রেন্ড সম্মতি জানাতেই একে অপরকে জড়িয়ে চুম্বন। গোটা বিষয়টি ক্যামেরাতে ফুটে ওঠে। এরকম একটি ভালোবাসার দৃশ্য মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়

One thought on “অস্ট্রেলিয়ার গার্লফ্রেন্ড কে গ্যালারীতেই প্রপোজ ভারতীয় যুবকের, ভাইরাল ভিডিও

Leave a Reply