রোনাল্ডোর সম্পত্তির পরিমাণ শুনলে চমকে যাবেন আপনিও

রতপর্তুগালের নিম্নবিত্ত বাড়ির ছেলে রোনাল্ডো কে দারিদ্রের কারণে ভ্রণ অবস্থায় মা নষ্ট করতে চেয়েছিলেন কিন্তু ততদিনে সময় অনেকটা দেরি হ‌ওয়ায় রোনাল্ডোর জন্ম দেন তিনি। বাবা মায়ের চতুর্থ সন্তান রোনাল্ডোই আজ পৃথিবীখ্যাত। পর্তুগাল অধিনায়ক রোনাল্ডোর মা মারিয়া ডলোরাস রাঁধুনির কাজ করতেন আর তার বাবা পুরসভার বাগানের কর্মচারী ছিলেন বাগান দেখাশোনা করতেন।

নামমাত্র বেতনেই চলতো চার ভাইবোন কে নিয়ে বাবা মায়ের সংসার। ঘরের এক প্রান্তে চার ছেলে মেয়ে পড়ে থাকতো। আর আজ পর্তুগালের অধিনায়ক ও জুভেন্তাসের মহাতারকা রোনাল্ডোকে সকলেই এক নামে চেনেন। কোটি কোটি ডলারের সম্পত্তি আজ তার।

নেটমাধ্যমে তুমুল জনপ্রিয় এই রোনাল্ডো সবসময় লাইমলাইটে থাকেন। খেলাধুলা ও ব্যক্তিত্বের জন্য তিনি সবার প্রিয়। তার ব্যবহার্য ঘড়ির দাম ই হলো ১৩ কোটি ৩২ লক্ষ ৩৮ হাজার টাকা।

রোনাল্ডো ১৮ লাখ ৫০ হাজার টাকা খরচ করে একটি মোমের মূর্তি তৈরি করেছেন। লন্ডনে ১৫-২০ লাখ টাকা তিনি দুই বোতল মদের পিছনে খরচ করেন এছাড়া তার খাওয়া দাওয়া সব কিছুই বেশ ব্যয় বহুল।

৭৫ কোটি টাকার একটি দামি গাড়ির মালিক ভারতীয় ফুটবলার,এই গাড়ি ঘন্টায় ৩৮০ কিমি গতিবেগে ছোটে। এছাড়া বুগাট্টি ও ল্যাম্বরগিনি, বেন্টলে জিটি স্পিড, অ্যাস্টন মার্টিন ডিবি৯,অডি,রোল্স রয়েস ফ্যান্টম ও ফেরারি ৫৯৯ জিটিও আছে তার কাছে।

এছাড়া মাদ্রিদে তার ভিলার দাম ৫২ কোটি ৫৫ লাখ। ম্যানহাটন ট্র্যাম্প টাওয়ারে ১৩৭ কোটি টাকার অ্যাপার্টমেন্ট আছে রোনাল্ডোর।

রোনাল্ডোর ব্যক্তিগত জেট বিমান রয়েছে যা সবথেকে দামি। ২৩৭ কোটি টাকা এ বিমানের মূল্যে,সেখানে ১২ জনের বসার জায়গা আছে।

One thought on “রোনাল্ডোর সম্পত্তির পরিমাণ শুনলে চমকে যাবেন আপনিও

Leave a Reply