বিএসএনএল ধামাকা! ১৯ মে অবধি গ্রাহকদের প্রতিদিন পাঁচ জিবি করে ডেটা দেবে টেলিকম সংস্থা

  • 70
    Shares

করোনার প্রাদুর্ভাব যেভাবে বিশ্বে অতিমারির আকার নিয়েছে তাতে তো কারোরই রেহাই নেই। কে কখন আক্রান্তু হবেন তা বোধহয় আমরা কেউই জানিনা। করোনার প্রকোপ থেকে বাঁচতে তো তাই দেশ জুড়ে লকডাউন অব্যাহত। ইতিমধ্যেই দেশে তৃতীয় দফায় চলছে লকডাউন। যদিও শুরু হচ্ছে ৩ মে তারিখ থেকে। ১৭ মে লকডাউন ওঠার কথা। যদিও পরিস্থিতি দিকের বিবেচনা করে। কিন্তু এই টানা দুমাসের বেশি সময় ধরে কিন্তুপরিস্থিতিত মোকাবিলা করার জন্য সমস্ত প্রতিষ্ঠানের তরফে  বাড়ি থেকে কাজের ওপর জের দেওয়া হয়েছে। লাফায়ি লাফিয়ে যাখন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে ঠিক সেই সময়ে বিভিন্ন সংস্থা বাড়ি থেকে কাজ করার জন্য সুবিধা দেওয়া হয়েছে। কিন্তু এই কাজ করতে গেলে অবশ্যই প্রয়োজন ইন্টারনেটের।

কারণ ইন্টারনেট ছাড়া কোনোমতেই কাজ করা সম্ভব নয়। তাই এই কঠিনপরিস্থিতিতেই গ্রাহক টানতে কিন্তু মরিয়া বিএসএনএল। এমনিতেই ব্যবসায় ক্ষতি আছেই। তবে তা সত্ত্বেও কিন্তু গ্রাহকদের সুবিধা দিতে ততপর হয়েছে বিএসএনএল। আর তাই এবার আবারও দ্বিতীয় বারের জন্য এক দারুন ইন্টারনেট অফার নিয়ে হাজির হল ভারত সঞ্চার নিগম লিমিটেড। যেখানে গ্রাহকদের প্রতিদিন পাঁচ জিবি করে ইন্টারনেট দেবে বিএসএনএল।

এর পাশাপাশি গ্রাহকরা প্রতিদিন ৫ জিবি করে ডেটা শেষ করে ফেললেই ইন্টারনেট স্পিড ১০ এবিপিএস থেকে নেমে

১ এমবিপিএসে। ১ এমবিপিএস স্পিডে আপনি পেয়ে জাবেন আনলিমিটেড ডেটা।যদিও এই অফার শুরুর সময় থেকে একমাসের বৈধতা এনেছিল সংস্থা। কিন্তু যেহেতু লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে ১৭ মে অবধি। তাই অফার বাড়িয়ে ১৯ তারিখ করা হয়েছে। তবে এই পরিষেবা নিতে গেলে গ্রাহককে কিন্তু কোনোরকম ভাবে মাসিক ডিপোজিট দিতে হবে না। এমনকি এই পরিষেবার পাশাপাশি ফ্রিতে কলিং পরিষেবাও পাবেন গ্রাহকরা।

এমনিতেই বিএসএনএল-এর ব্যবসা কার্যত ক্ষয়ক্ষতির মুখে পড়েছিল। কারণ প্রতিযোগিতার বাজারে নিজেদের বাজারদর ধরে রাখতে অক্ষম ছিল সংস্থাটি তবে এবার দেশের কঠিন পরিস্থিতিতে নিজেদের আধিপত্য বজায় রেখে কম্পানি বাঁচিয়ে আবারও পুরানো জায়গা ফিরে পেতে চাইছে কেন্দ্রীয় সরকারের অধীনস্ত এই টেলিকম সংস্থা।

error: Content is protected !!