লকডাউনের মাঝে বেশ কিছু গ্রাহকদের জন্য প্রতিদিন ২ জিবি করে ডেটার অফার নিয়ে হাজির রিলায়েন্স জিও

  • 164
    Shares

এখন শুধুই জিও বিপ্লব। যদিও বিল্পবটা অনেক বছর আগেই শুরু হয়েছিল। তবে জিও কতটা বাজার ধরে রাখতে পারবে তা নিয়ে কিন্তু বেশ সংশয় তৈরি হয়েছিল অনেকের মনেই। তবে মুকেশ সংস্থা বলে কথা। সেই কি আর যা তা? তাই তো টানা চার বছর ধরে একইভাবে নিজেদের বাজার ধরে রেখেছে মুকেশ সংস্থা। গ্রাহক টানতে কি না করছে। প্রথমে ফ্রি সিম দিয়ে আত্মপ্রকাশ করেছিল, কিন্তু আস্তে আস্তে ফ্রি ফোন, ব্রডব্যান্ড, টিভি এসব দিয়ে এখন রমরমা বাজার। তাই তো লকডাউনের জেরে যখন দেশজুড়ে হাহাকার চলছে তখনও কিন্তু গ্রাহকদের নিরাশ করেনি জিও। অফার অব্যাহত রেখেছে।

গরম, শীত, বর্ষা, পুজো দীপাবলি ছাড়াও আরও অফার থাকে। তবে এবার লকডাউনের মাঝেই এই নিয়ে বেশ কয়েকবার অফার ঘোষনা করে ফেলল দেশের অন্যতম বৃহত নেটওয়ার্ক জিও। জানা গিয়েছে এবার প্রতিদিন দুই জিবি করে ডেটা দেবে গ্রাহকদের। জিও ডেটা প্যাকের মতোই, তবে এই মাসে চারদিনের জন্য অতিরিক্ত সুবিধা দেবে সংস্থা। ২৭ এপ্রিল তারিখ থেকে সেই অতিরিক্ত ডেটা জমা রয়েছে । যা চার দিনের জন্ বৈধ হবে।

এই ফ্রি ডেটা পাবার পদ্ধতি-

এই অফার সকলের জন্য প্রযোজ্য নয়। আপনারজন্য এই অফার প্রযোজন্য কি না তা কিন্তু কোম্পানি ঠিক করবে। তবে একবার চেক করে নিতেই পারেন। তারজন্য My Jio অ্যাপে যেতে হবে। এরপর ভাউচার অপশনে গিয়ে আপনার যাবতীয় প্যাক সম্পর্কে জানতে পারবেন। অফার থাকলে এবশ্য তা দেখতে পাবেন।  

প্রসঙ্গত, রিলায়েন্স জিও লকডাউনের মধ্যে গ্রাহকদের সুবিধার কথাও মাথায় রেখেছে জিও। তাই তো এখন ১১ টাকা থেকে ডেটা প্যাক শুরু করেছে মুকেশ সংস্থা। ১১, ২১, ৫১,১০১ টাকার প্ল্যান এনেছে জিও। ডেটার পাশাপাশি কলিং অফারও রয়েছে যথেষ্ট। কয়েকদিন আগে লকডাউনের জেরে মানুষের রোজগারের সমস্ত দরজাই বন্ধ হয়ে গেছে। আর এই পরিস্থিতিতে দেশের মানুষের আয়ের সন্ধান করে দিচ্ছে রিলায়েন্স জিও।

যাঁরা বাড়ি বসে কাজের সুযোগ পাচ্ছেন তাঁদের জন্য তো সুখবর, কিন্তু অনেক সংস্থা আছে যেখানে বাড়ি বসে কাজ করা যাবে না, অর্থাত্ সম্ভব নয় আর তাই সেই সমস্ত সাময়িক বেকার মানুষদের জন্য এবং যারা বাড়ি বসে আরও বেশি রোজগার করতে চান তাঁদের জন্য এক অভিনব সুযোগ এনে দিচ্ছে রিলায়েন্স জিও। কর্মহীন মানুষরা এবার লকডাউনের মধ্যেই হাজার হাজার টাকা আয় করতে পারবেন ঘরে বসেই।

জানা গিয়েছে ওয়ালেটে যদি পরিযাপ্ত ব্যলেন্স থাকে তাহলে আপনি অন্য জিও গ্রাহকের ফোনে ৫০০-২০০০ টাকা অবধি রিচার্জ করার সুযোগ পাবেন। যদিও  তার নীচেও রিচার্জ করা যাবে। তবে এইভাবে কতটা কা কমিশন পাবেন তা জানার আগ্রহ সকলেরই রয়েছে।জানা গিয়েছে ১০০ টাকা রিচার্জ করলেই ৪.১৬৬ টাকা করে কমিশন পাবেন গ্রাহক।

error: Content is protected !!